২০ এপ্রিল, ২০২৪

Aindrila: জ্বর-সংক্রমণ নিয়ে চিন্তা চিকিৎসকদের, মিরাকেল চান সব্যসাচী! কেমন আছেন ঐন্দ্রিলা
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-15 15:31:31   Share:   

গত সপ্তাহে সুখবর দিয়েছিলেন বন্ধু সব্যসাচী চৌধুরী। কিন্তু সপ্তাহ ঘুরতেই বদলে গেল চিত্র। ফের আশঙ্কাজনক অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma Health)। সুস্থ হতে নিজের সঙ্গে অমানবিক যুদ্ধ করা অভিনেত্রীর সুস্থতায় মিরাকেল চেয়ে ফেসবুকে পোস্ট করেন সেই সব্যসাচীই (Sabysachi Chowdhury)। জানা গিয়েছে, এখনও শারীরিক অবস্থার উন্নতি হয়নি ঐন্দ্রিলার ( Bengali TV Actress) সাড় নেই, জ্বর আছে অল্প। ইতিমধ্যে বন্ধু এবং সতীর্থর আরোগ্য কামনায় ফেসবুকে পোস্ট অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়, জিতু কামাল-সহ ছোট এবং বড় পর্দার অভিনেতা-অভিনেত্রীদের।

হাওড়ার যে হাসপাতালে ভর্তি অভিনেত্রী, সেই হাসপাতাল সূত্রে খবর, জ্বর ভাবাচ্ছে চিকিৎসকদের। শরীরে সংক্রমণ আছে মানে জ্বর আসছে। পালটানো হয়েছে অ্যান্টিবায়োটিক কোর্স। বয়স যেহেতু অল্প তাই লড়তে পারছেন তিনি। এখনও সি-প্যাপ সাপোর্টেই অজ্ঞান রয়েছেন ঐন্দ্রিলা। সংক্রমণের মাত্রার উপর কড়া নজর রেখেছেন চিকিৎসকরা।


এ প্রসঙ্গে উল্লেখ্য সোমবার একটা নাতিদীর্ঘ ফেসবুক পোস্ট করেন ঐন্দ্রিলার বন্ধু সব্যসাচী।  তিনি লেখেন, 'কোনওদিন এটা এখানে লিখবো ভাবিনি, আজ লিখলাম।  

ঐন্দ্রিলার জন্য মন থেকে প্রার্থনা করুন। Pray for a miracle. Pray for supernatural. She is fighting against all odds, beyond human.' এদিকে, সব্যসাচী এবং ঐন্দ্রিলার পাশে থাকতে নিজের ফেসবুক প্রোফাইল ছবি বদলেছেন অভিনেতা জিতু কামাল। বামাক্ষ্যাপা ধারাবাহিকের একটি ছবি দিয়ে তিনি লেখেন, ঈশ্বরকেও কখনো কখনো মনে করিয়ে দেওয়া প্রয়োজন...

যে এই ছেলেটির নাম সব্য...।'

ঐন্দ্রিলার দীর্ঘদিনের বন্ধু বিক্রম চট্টোপাধ্যায়ও দ্রুত আরোগ্য কামনায় ফেসবুকে পোস্ট করেছেন। তিনি লিখেছেন, 'ভালবাসা এবং প্রার্থনা। দ্রুত সুস্থ হয়ে ফিরে এসো।' 


Follow us on :