২৫ এপ্রিল, ২০২৪

Salman: নিরাপত্তায় ফাঁক, গোল্ডি ব্রারের হুমকি? সলমনের কলকাতা শো বাতিল কেন
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-21 09:53:50   Share:   

জনপ্রিয় পঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার (Sidhu Moose Wala) খুনে অভিযুক্ত ব্যক্তি সলমন খানকে নিকেশ করার জন্য তৈরি ছিল। এমনকী রেইকিও সেরে ফেলেছিল সে। এমনটাই জানিয়েছিল পঞ্জাব পুলিস। এমনকি বলিউড ভাইজান (Salman Khan) ও তাঁর বাবাকে হুমকি চিঠিও পাঠিয়েছিল। এরপর মুম্বই পুলিসের (Mumbai Police) তরফে বাড়ানো হয় সলমনের নিরাপত্তা।

এবার শনিবার সলমন খানের অফিসে হুমকি ইমেল (Threatening email) আসে। জানা গিয়েছে, রোহিত গর্গ নামে এক ব্যক্তির অ্যাকাউন্ট থেকে এসেছে মেল। গোল্ডি ব্রারের মতো অপরাধীর নাম করে হুমকি দেওয়া হয়েছে তাঁকে। এরপরই তড়িঘড়ি মুম্বই পুলিস তাঁর বাড়ির বাইরে নিরাপত্তা বাড়িয়েছে। আর সে কারণেই হয়তো চলতি বছরের গোড়ার দিকে কলকাতায় আসার কথা থাকলেও তা বাতিল করেছেন সল্লু ভাই।

উল্লেখ্য, শনিবারের ওই হুমকি মেলের পর থেকে মুম্বই পুলিস ভারতীয় দণ্ডবিধির  ৫০৬(২) হুমকি, ১২০(বি) অপরাধমূলক ষড়যন্ত্র ৩৪ ধারার অধীনে মামলা রজু করে তদন্ত শুরু করেছে। আবার নতুন করে হুমকি আসায় চিন্তিত সলমনের পরিবার থেকে শুরু করে অনুরাগী মহল সকলে। 

জানা গিয়েছে, জানুয়ারির ২০ তারিখ ইকো পার্কে ছিল সেই অনুষ্ঠান। আর ১৯ তারিখ কলকাতায় আসার কথা ছিল ভাইজানের। গত নভেম্বরে সলমন খানের ভাই সোহেল খান এবং ব্যক্তিগত দেহরক্ষী কলকাতায় এসে অনুষ্ঠানের স্থান পর্যবেক্ষণ করে গিয়েছিলেন। পাশপাশি নিরাপত্তাব্যবস্থাও খতিয়ে দেখেছিলেন। এরপরই ব্যবস্থাপনা নিয়ে সন্দেহ থাকায় শো বাতিল করেছিলেন। অভিনেতার তরফে বলা হয়েছিল স্থান সংক্রান্ত সমস্যার কারণে এই সিদ্ধান্ত। যদিও এখন মনে করা হচ্ছে নিরাপত্তাজনিত কারণেই সলমন কলকাতায় আসেননি। 


Follow us on :