ব্রেকিং নিউজ
   শিলিগুড়িতে বাড়িওয়ালা দম্পতির ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা, মৃত্যু হয় স্ত্রীর, গুরুতর আহত স্বামী     কুলতলীতে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার তিন দুষ্কৃতী, উদ্ধার বন্দুক ও এক রাউন্ড কার্তুজ      জীবনতলা থানা এলাকায় আগুনে পুড়ে মৃত্যু হল এক গৃহবধূর, চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়     মায়াপুরে আগামীকাল পালিত হবে গীতা জয়ন্তী উৎসব      প্রয়াত নাট্য জগতের বর্ষীয়ান মায়া ঘোষ     আজ কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ১৫.৯ ডিগ্রি সেলসিয়াস  
Kk-asked-to-on-the-ac-when-he-performing-in-stage
KK: মঞ্চেই অসুস্থবোধ করছিলেন KK! কেন ব্যবস্থা নিল না কেউ?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-01 14:04:34


ভিড়ে ঠাসা নজরুল মঞ্চ। হলের মধ্যে নানা রকমের আলোর ঝলকানি। মঞ্চে গাইছেন বলিউডের গায়ক KK। গান গাইছেন আর যন্ত্রসঙ্গীত শিল্পীদের সামনে এসে বার বার তোয়ালে দিয়ে মুখ-কপালের ঘাম মুছছেন। কিছুতেই দরদর করে ঘাম থামানো যাচ্ছে না। ঘাম মুছছেন আর ছোট বোতল থেকে জল পান করছেন।

মঙ্গলবার রাতে নজরুল মঞ্চে KK-র অনুষ্ঠানের সেই ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। আর সেখানেই দেখা যাচ্ছে, মঞ্চে গান গাওয়ার সময় বড্ড অস্বস্তিতে ছিলেন গায়ক। অনুষ্ঠানে হাজির থাকাদের অনেকেই বলছেন, মঞ্চে দরদর করে ঘামছিলেন শিল্পী।

অনুষ্ঠানে হাজির থাকা দর্শকরা জানিয়েছিলেন, অনুষ্ঠানের শুরু থেকে শেষ পর্যন্ত KK ছিলেন অত্যন্ত চনমনে। দাপিয়ে বেড়িয়েছেন মঞ্চের এ পাশ থেকে ও পাশ। আসলে তিনি যে শিল্পী। একজন শিল্পী যখন মঞ্চে ওঠেন, তাঁর প্রাথমিক কর্বত্যই হল- দর্শক-শ্রোতাদের বিনোদন করা। সেই ভূমিকা থেকে এক বিন্দুও সরে আসেননি KK। মঞ্চে অসুস্থ বোধ করলে, তিনি মঞ্চের পাশে থাকা গ্রিনরুমে গিয়ে বিশ্রাম নেন। কিন্তু অনুষ্ঠান অসমাপ্ত রেখে ফিরে যাননি। ফের স্বমহিমায় মঞ্চে ফিরে আসেন গায়ক। গান গেয়ে মাতিয়ে রাখেন দর্শকদের।

তবে, KK যে অসুস্থ, তা স্পষ্ট বোঝা গিয়েছে ভিডিও দেখে। এবার প্রশ্ন উঠছে অনুষ্ঠানের ম্যানেজমেন্টের দায়িত্বে থাকা মানুষজন KK-র এমন অবস্থা দেখেও, কেন তাঁকে সেই মুহূর্তেই হাসপাতালে নিয়ে গেলেন না? প্রশ্ন ঘুরছে...






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন