১৮ এপ্রিল, ২০২৪

Kareena: 'বয়সের চেয়ে অনেক বেশি ম্যাচিওর তৈমুর', বড় ছেলের প্রশংসায় পঞ্চমুখ করিনা
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-06 19:47:40   Share:   

মা হওয়ার পর নাকি গ্ল‍্যামার কমে যায়, ইন্ডাস্ট্রিতে গুরুত্ব কমে যায়। বলিউডে (Bollywood) এমন কথা যাঁরা বলেন, তাঁদের মুখের উপর জবাব দিয়েছেন করিনা কাপুর খান (kareena kapoor khan)। কেরিয়ারের শীর্ষে থাকাকালীন প্রথমবার মাতৃত্বকে স্বাগত জানিয়েছিলেন তিনি। গত বছর দ্বিতীয় সন্তানও এসেছে তাঁর কোলজুড়ে। সম্প্রতি এক সাক্ষাৎকারে বড় ছেলে তৈমুরের (Taimur) প্রশংসায় পঞ্চমুখ হতে দেখা যায় মা করিনাকে। নিজের মুখেই বললেন, খুব ‘বুদ্ধিমান’ (Intelligent) সে। নিজের বয়সের থেকে অনেক বেশি ম্যাচিওর। 

২০১৬ সালে প্রথম সন্তান আসে করিনার কোলজুড়ে। এরপর থেকেই একেবারে লাইমলাইটে রয়েছে তৈমুর। কখনও নাম নিয়ে তো কখনও আবার তৈমুরের নানা স্বভাবের জন্য। ২০২২ সালে পাঁচ বছরে পা রাখে এই খুদে।

তৈমুর প্রসঙ্গে কথা বলতে গিয়ে করিনা বলেন, ‘ওর বাবার সঙ্গে বসে পাইরেটস অফ ক্যারাবিয়ান, স্টার ওয়ার্স দেখে। এগুলো এমন জিনিস যা সইফ ভালোবাসে আর তৈমুর বাবার মতো হতে চায়। ও বাবার খুব কাছের। সব ছেলেগুলো আমার বিরুদ্ধে জোট বাঁধে আজকাল। বয়সের থেকে অনেকটাই এগিয়ে ও। খুব বুঝদার, নিজের বয়সের তুলনায় অনেকটাই বেশি। ওকে যখন কেউ বলে এটা করা ঠিক নয়, ও সেটা বোঝে।’

করিনা এও বলেন, ছোট ছেলে জাহাঙ্গির দাদার সঙ্গে থেকে অনেক কিছুই শিখছে। দুজনেই খুব দুষ্টু। তবে বয়সের সঙ্গে সঙ্গে ঠিক হয়ে যাবে বলে মনেও করছেন তিনি। প্রথম থেকেই করিনা ও সইফ তাদের বুঝিয়ে দিয়েছেন, তাদের জন্যই তাঁরা কাজে যান। যাতে তাদের ভবিষ্যৎ-এ কোনও রকম অসুবিধে না হয়। ধীরে ধীরে সেটাও তৈমুর অভ্যাস করে নিয়েছে বলে জানান করিনা।


Follow us on :