ব্রেকিং নিউজ
Karan-Johar-was-under-scanner-of-gangster-lawrence-bishnoi-gang
Karan Johar: ৫ কোটি আদায়ে করণ জোহরকে লিস্টে রেখেছিল বিষ্ণোই!

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-20 13:44:20


পঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার মূল হত্যাকারী গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সদস্য সলমন খানকে হুমকি চিঠি পাঠিয়েছিল। কিছুদিন আগেই মুম্বই পুলিসের তদন্তে এই তথ্য উঠে এসেছিল। অভিনেতার বাবা সেলিম খানের কাছে সেই চিঠি পৌঁছে দেওয়ার সঙ্গে জড়িত ব্যক্তিদের চিহ্নিত করতেও সক্ষম হয়েছে পুলিস। লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সদস্য অভিযুক্ত সিদ্ধেশ হীরামন কাম্বলে ওরফে মহাকালকে জিজ্ঞাসাবাদের সময় এই তথ্য জানা গিয়েছে। ওই অভিযুক্তের দাবি, পরিচালক করণ জোহরও নাকি তাদের লক্ষ্য ছিলেন। যদিও একথা কতটা সত্য, তা তদন্ত সাপেক্ষ বলেই জানায় পুলিশ।

মুম্বই পুলিসের এক অফিসার বলেন, জিজ্ঞাসাবাদে মহাকাল জানিয়েছে তাদের লক্ষ্য ছিল করণকে ভয় দেখিয়ে তাঁর কাছ থেকে ৫ কোটি টাকা আদায়। তবে একথা সত্য নাও হতে পারে বলে অনুমান পুলিশের।

উল্লেখ্য, সলমন খানের হুমকি চিঠির জিজ্ঞাসাবাদের সময় অভিযুক্ত মহাকাল জানিয়েছে, বিষ্ণোইয়ের সহযোগী বিক্রম বারাদ চিঠিটি সেলিম খানের কাছে নিয়ে গিয়েছিল। জেলে থাকা গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই-র নির্দেশে সলমন খান ও তাঁর বাবা সেলিম খানকে এই চিঠি দিয়েছিল। তার গ্যাংয়ের তিনজন লোক রাজস্থানের জালোর থেকে মুম্বই এসেছিল চিঠিটি দেওয়ার জন্য। এবং অভিযুক্ত সৌরভ মহাকালের সঙ্গে দেখাও  করেছিল তারা।

পুলিশ সূত্রে খবর, চিঠিটি যারা নিয়ে এসেছিল তাদের চিহ্নিত করা গিয়েছে। শীঘ্রই তাদের গ্রেফতার করা হবে। প্রসঙ্গত, বলিউড সুপারস্টার সলমন খান এবং একইসঙ্গে তাঁর বাবা সেলিম খানকে হত্যার হুমকি দেওয়া হয়েছিল এক হুমকি চিঠির মাধ্যমে। এ নিয়ে মুম্বইয়ের বান্দ্রা থানায় এফআইআর তথা অভিযোগ দায়ের করা হয়। এই ঘটনার পরই তড়িঘড়ি সলমন খানের নিরাপত্তা বাড়িয়েছিল মহারাষ্ট্র সরকার।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন