ব্রেকিং নিউজ
Kanika-Kapoor-a-mother-of-three-got-married-for-the-second-time
Kanika kapoor: দ্বিতীয়বার বিয়ে সারলেন তিন সন্তানের মা কণিকা কাপুর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-21 14:06:51


বিয়ে করলেন বলিউডের 'বেবি ডল' ওরফে গায়িকা (singer) কণিকা কাপুর (kanika kapoor)। শুক্রবার লন্ডনে (london) ব্যবসায়ী গৌতমের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন কণিকা। তিন সন্তানকে নিয়ে দ্বিতীয়বার বিয়ের (wedding) পিঁড়িতে বসলেন গায়িকা। মায়ের বিয়ে নিয়ে দারুণ উচ্ছ্বসিত কণিকার ছেলেমেয়েরাও।

এর আগে ১৯৯৮ সালে ব্যবসায়ী (businessman) রাজ চন্দককে প্রথম বিয়ে করেন কণিকা কাপুর। রয়েছে তাঁদের তিন সন্তানও (kids)। তবে ২০১২ সালে সেই সম্পর্কে (relationship) ভাঙন ধরে। রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদ (divorce) হয় গায়িকার। বেশ কয়েক বছর ধরেই গৌতমের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন কণিকা। মাঝে মধ্যেই গৌতমের সঙ্গে দেখা করতে মুম্বই (mumbai) থেকে লন্ডনে পাড়ি দিতেন তিনি। 


২০২০ সালে লন্ডন থেকে ফিরে করোনা আবহে লখনউতে পার্টি করেছিলেন কণিকা। তারপর কণিকার করোনাও ধরা পড়ে। পার্টি করায় তাঁর বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েছিলেন জনতা। গোটা দেশজুড়ে বিতর্কের ঝড় বয়েছিল কণিকাকে নিয়ে। তবে সে সব অতীত। বলিউডে একের পর এক হিট দিয়ে সব বিতর্কে জল ঢেলেছেন কণিকা। তাঁর গাওয়া 'পুষ্পা' ছবির 'ও অন্তমাওয়া'র হিন্দি ভার্সান সুপারহিট! কয়েকদিন আগে সানি লিওনের মিউজিক ভিডিও 'মধুবন মে রাধিকা' গানটি গেয়েও বিতর্কে জড়িয়েছিলেন কণিকা। এ হেন কণিকা আরও একবার বিয়ে সারলেন।


তাঁর বিয়ের নানা ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। লন্ডনেই আয়োজন করা হয়েছিল প্রি-ওয়েডিংয়ের সব অনুষ্ঠান। মেহেন্দি-সঙ্গীত থেকে বিয়ের অনুষ্ঠানে হাসিখুশি কণিকা সকলের নজর কেড়েছেন। 


ক্রিম রঙের পাঞ্জাবি পরেছিলেন কণিকার স্বামী গৌতম। মাথায় পাগড়ি। আর কণিকা পরেছিলেন পিচ পিঙ্ক রঙের লেহেঙ্গা। গায়িকার গলা জোড়া নেকলেস। তাঁর বিয়েতে উপস্থিত ছিলেন কণিকা ও গৌতমের পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুরা। বিয়ের পর পরিবারের সকলের সঙ্গে পোজ দেন নবদম্পতি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন