ব্রেকিং নিউজ
   বাজা কদমতলা ঘাটে উদ্ধার অজ্ঞাত পরিচয়ের দেহ     মাল নদীতে হড়পা বানে ভেসে গেল বহু মানুষ, এখনও পর্যন্ত মৃত ৮  
KangnaRanaut-attacks-Mahesh-Bhat-over-religion-issue
Kangana Ranaut: 'আদতে মুসলিম মহেশ ভাট, ধর্ম লুকিয়ে রাখেন', কঙ্গনার নিশানায় প্রযোজক-পরিচালক

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-05 18:47:10


ফের একবার ‘কুইন’-এর নিশানায় পরিচালক মহেশ ভাট ( Mahesh Bhatt)। পরিচালকের একটি পুরোনো ভিডিও শেয়ার করে কঙ্গনা (Kangana Ranaut) আক্রমণ শাণালেন তাঁকে। কঙ্গনার দাবি, মহেশ ভাটের আসল নাম 'আসলাম' (Aslam)। আর তাই কঙ্গনা কিছুটা তির্যক ভাবেই প্রশ্ন তুলেছেন, কেন 'এত সুন্দর' একটি নাম লুকিয়েছেন পরিচালক (Bollywood Director)। কঙ্গনা এখানেই থামেননি, তিনি আরও বলেন, ‘ধর্মান্তরিত হয়ে নির্দিষ্ট একটি ধর্মের প্রতিনিধি সেজে থাকটা অন্যায়’।

কঙ্গনার এই পোস্ট নিয়ে ফের সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে যায় শোরগোল। রবিবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে কয়েকটি ক্লিপস শেয়ার করেন কঙ্গনা। ক্লিপিংসের ক্যাপশনে কঙ্গনা লেখেন, ‘মহেশজি খুব সাধারণভাবে এবং কাব্যিকভাবে উস্কানি দিচ্ছেন’।

অপর এক ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘আমি শুনেছি ওঁনার আসল নাম হল আসলাম। উনি দ্বিতীয় স্ত্রীকে (সোনি রাজদান) বিয়ে করতে গিয়ে মুসলিম ধর্ম গ্রহণ করেন। আসলাম খুব সুন্দর নাম, এটা লুকানোর কী আছে?’

উল্লেখ্য, কঙ্গনার ডেবিউ ছবি ‘গ্যাংস্টার’-এর প্রযোজক ছিলেন মহেশ ভাট। তবে গত কয়েক বছর কিন্তু পরিচালক-অভিনেত্রীর সম্পর্কের সমীকরণ আর আগের মতো নেই। তাই বারবার কঙ্গনার নিশানায় পড়েছেন মহেশ ভাট। নেপোটিজম ইস্যুতে বারবার কঙ্গনার নিশানায় থেকেছেন মহেশ ভাট তথা ভাট পরিবার।

এমনকি অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরেও মহেশকে কাঠগড়ায় এনেছিলেন কঙ্গনা। সুশান্তের প্রেমিকা তথা অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটের সম্পর্ক নিয়েও নানা অভিযোগ এনেছিলেন কঙ্গনা। তা নিয়েও সোশ্যাল মিডিয়ায় তুমুল তরজা চলে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন