ব্রেকিং নিউজ
   বাজা কদমতলা ঘাটে উদ্ধার অজ্ঞাত পরিচয়ের দেহ     মাল নদীতে হড়পা বানে ভেসে গেল বহু মানুষ, এখনও পর্যন্ত মৃত ৮  
Kangna-Ranaut-alleged-that-Brahmastra-maker-forged-box-office-collection
Bollywood: সপ্তাহান্তে চুটিয়ে ব্যবসা ব্রহ্মাস্ত্রের, বক্স অফিস কারসাজির অভিযোগে সরব কঙ্গনা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-12 18:39:18


'বলিউড বয়কট' (Boycott Bollywood) ট্রেন্ড চলছে এখন। তার মধ্যে রিলিজ করল নবদম্পতির ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmastra) ছবি। বক্স অফিস নিয়ে চিন্তিত ছিলেন পরিচালক অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee) থেকে শুরু করে রণবীর কাপুর (Ranbir kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhat)। তবে ছবির তিন দিনের গ্রাফ থেকে স্পষ্ট দর্শক মুখ ফেরায়নি ব্রহ্মাস্ত্র থেকে। এককথায় হিট তো হয়েছে, সুপারহিট ঘোষণা হতে আর বেশিদিন অপেক্ষা করতে হবেনা তাঁদের। কিন্তু বিতর্ক পিছু ছাড়ছে না। ফের আক্রমণ শাণালেন কঙ্গনা রানাউত (Kangna Ranaut)। বললেন, মোটা অঙ্কের টাকার বিনিময়ে কারসাজি করা হয়েছে বক্সঅফিস গ্রাফ।

শনিবার ছবির সহ-প্রযোজক করণ জোহর সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন। তিনি সেখানে লিখেছিলেন, প্রথম দিনে ৭৫ কোটি টাকার ব্যবসা করেছে ‘ব্রহ্মাস্ত্র’। রবিবার তারই প্রতিক্রিয়ায় চলচ্চিত্র নির্মাতা-লেখক ইরে মৃদুলা ক্যাথারের টুইট শেয়ার করলেন কঙ্গনা। যেখানে ইরে লিখেছেন, ‘ব্রহ্মাস্ত্র-র পরিসংখ্যানে সম্পূর্ণ ভাবে কারসাজি করা হয়েছে। মোটা অঙ্কের টাকা ঢালা হয়েছে এর পিছনে। সম্ভবত এটিই এখনও পর্যন্ত ভারতের সবচেয়ে বড় জাল পরিসংখ্যান...!’ আর সেই পোস্টের নিচে কঙ্গনা লেখেন, ‘হ্যাঁ, কমপক্ষে এখন ৭০ শতাংশ (কারসাজি করা হয়েছে) ধরে নিতে হবে।’

ছবির বক্স অফিস হিট হওয়ার পর অয়ন লেখেন, "ব্রহ্মাস্ত্র প্রথম উইকএন্ডে দুর্দান্ত শুরু করেছে! এই অনুভূতিটি কেবল মাত্র কৃতজ্ঞতার। আমাদের দর্শকদের জন্য অফুরন্ত কৃতজ্ঞত। দর্শকদের কাছে গ্রহণযোগ্যতা আমাদের ছবি নিয়ে কাজ করার একমাত্র পুরস্কার। ব্রহ্মাস্ত্র ট্রিলজির ভবিষ্যত এবং অ্যাস্ট্রাভার্স সবই দর্শকদের হাতে রয়েছে। যা আমরা এই সপ্তাহে দর্শকদের কাছে পেয়েছি...।"

দর্শকদের ধন্যবাদ জানিয়েছেন আলিয়াও। ইনস্টাগ্রামে তিনি বলেন, "আলোতে উজ্জ্বল একটি উইকএন্ড। আমাদের হৃদয় ভালবাসায় ভরে গিয়েছে। আমরা দর্শকদের কাছে কৃতজ্ঞ। "






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন