ব্রেকিং নিউজ
Kangana-Ranaut-visit-kashi-Viswanath-Temple-ahaed-of-dhakkad-movie-release
Kangana Ranaut: 'কাশীর প্রতি ধুলোকনায় মিশে মহাদেব', ছবির প্রচারে বেনারস এসে মন্তব্য কঙ্গনার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-19 18:22:24


কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut ) মানেই বিতর্ক। কখনও তাঁর মন্তব্যের জেরে তৈরি হয় বিতর্ক। তো কখনও এমন কিছু ঘটিয়ে বসেন, যা নিয়ে নেটিজেনদের সমালোচনার মুখে পড়তে হয়। তেমনই বুধবার বারাণসীর (Varanasi) মন্দিরে বাবা মহাদেবের কাছে পুজো দিতে গিয়েও সমলোচিত হলেন তাঁর বক্তব্যের জন্য।

উল্লেখ্য, আগামী ২০ মে মুক্তি পেতে চলেছে কঙ্গনা রানাওয়াত অভিনীত'ধাকড়'(Dhaakad) ছবি। আর এই মুহূর্তে পুরোদমে চলছে তার প্রচার (Promotion)। ছবির ট্রেলর দেখে বোঝাই যাচ্ছে, একেবারে অন্য লুকে আসতে চলেছেন তিনি। ছবির প্রচারে গিয়েও নানা সময়ে নানা কথা বলেছেন। এদিন বারাণসীতে আলাদা করে একটি গঙ্গা আরতিরও (Ganga Aarti) আয়োজন করা হয়েছিল। গঙ্গার (Ganges) তীরে একটি ভ্রাম্যমাণ বিশাল স্ক্রিনে তাঁর অভিনীত ছবির গানের ঝলক সম্প্রচার করা হয়। যা দেখে তিনি আপ্লুত হয়ে পড়েন।

সাম্প্রতিক জ্ঞানবাপী মসজিদের ভিডিওগ্রাফি এবং (Gyanvapi Case) মামলা নিয়ে মন্তব্য করেন অভিনেত্রী। তিনি বললেন, কাশীর (Kashmir) প্রতিটি ধুলিকণায়, বাতাসে মিশে রয়েছেন মহাদেব। বৃথাই পাথরের কাঠামো নিয়ে হইচই করছেন সকলে।

উল্লেখ্য, বারাণসীর জ্ঞানবাপী মসজিদ নিয়ে হাইভোল্টেজ মামলা একদিন পিছিয়ে দিল সুপ্রিম কোর্ট। আজ এই মামলার শুনানি হওয়ার কথা থাকলেও তা পিছিয়ে দেওয়া হল। সুপ্রিম কোর্ট জানিয়ে দেয়, শুক্রবার জ্ঞানবাপী মসজিদের সমীক্ষার বিষয়ে শুনানি হবে। হিন্দুপক্ষ শীর্ষ আদালতে সময় চেয়েছিল, যার ভিত্তিতে আদালত আগামিকাল বিকেল ৩ টেয় শুনানির দিন ধার্য করেছে। এই সময়ের মধ্যে সব পক্ষকে তাদের রিপোর্ট জমা দিতে বলা হয়েছে শীর্ষ আদালতের তরফে।

সুপ্রিম কোর্টের বিচারপতি ডি ওয়াই চন্দ্রচূড় এবং বিচারপতি পিএস নরসীমার ডিভিশন বেঞ্চে জ্ঞানবাপী মসজিদের মামলাটি চলছে। এই আবহে বৃহস্পতিবার যখন মামলার শুনানি শুরু হয়, তখন হিন্দু পক্ষের আইনজীবী বিষ্ণুশঙ্কর জৈন আদালতকে বলেছিলেন যে তাঁর সহকর্মী সিনিয়র অ্যাডভোকেট হরিশঙ্কর জৈনের শরীর ভালো নেই। তাই আগামিকাল আদালতে এ বিষয়ে শুনানি করতে হবে। এরপর শুক্রবার বিকেল ৩ টেয় পরবর্তী শুনানির দিন ধার্য করে সুপ্রিম কোর্ট।

পাশাপাশি বারাণসী আদালতের শুনানিও স্থগিত করেছে সুপ্রিম কোর্ট। শীর্ষ আদালত ট্রায়াল কোর্টকে শুক্রবার পর্যন্ত এই বিষয়ে শুনানি মুলতবি রাখার নির্দেশ দিয়েছে। এর আগে বারাণসী আদালতে জ্ঞানবাপী মসজিদের সমীক্ষার রিপোর্ট পেশ করা হয়েছে। তবে সেই রিপোর্টে কী আছে, তা জনসমক্ষে এখনও আসেনি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন