ব্রেকিং নিউজ
Kajol-becomes-trolled-for-not-paying-a-single-penny-to-street-child-
Kajol: 'ক্যামেরা চালু ছিল, সবাইকে দেখিয়ে টাকা দিতেন', কাজলের উপর বেজায় খাপ্পা নেট দুনিয়া

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-21 16:25:53


পথশিশুকে এক টাকাও ভিক্ষা না দিয়ে নেটিজেনদের (Netizen) সমালোচনার মুখে অভিনেত্রী কাজল (Actress Kajol)। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে এই অভিনেত্রীর। সেই ভিডিওয় দেখা গিয়েছে, এক পথশিশু (Child Beggar) ক্ষুধার্ত অবস্থায় অভিনেত্রীর চারপাশে ভিক্ষার জন্য ঘুরলেও, ডোন্ট কেয়ার বলিউডের সিমরান। উলটে সেই শিশুকে পাত্তা না দিয়ে গাড়িতে উঠে বেড়িয়ে যান কাজল। আর এভাবেই বান্দ্রায় দীপাবলির কেনাকাটা করতে বেড়িয়ে নেট দুনিয়ার রোষানলে অভিনেত্রী।

ভাইরাল এক ভিডিওয় দেখা গিয়েছে, কেনাকাটা সেরে নিজের গাড়িতে ফিরছেন কাজল। ঠিক তাঁর পিছনে একটি ক্ষুধার্ত মেয়ে। আবদার করছিল অভিনেত্রীর কাছে, যদি একটু খাবার জোটে। যদি কিছু টাকা দেন তিনি। কিন্তু না, কাজল সোজা গাড়িতে গিয়ে উঠলেন। তারপরেই আরও এক পথশিশুকে গাড়ির পাশে এসে ভিক্ষা চাইতে দেখা যায়, তাকেও পাত্তা না দিয়ে গাড়ি নিয়ে বেরিয়ে যান কাজল। এতেই নিন্দার ঝড়। ক্ষোভ উগরে একজন লেখেন, “এত বিখ্যাত হওয়ার পরও সম্মান পাওয়ার যোগ্য নয় এঁরা। পর্দার অভিনেত্রীরা কি বাস্তবের হিরোইন হন?” আর এক জনের খোঁচা, 'ক্যামেরা চালু ছিল, সবাইকে দেখিয়েও তো টাকা দিতে পারতেন!'

যদিও এই ধরনের সামাজিক কাজে যথেষ্ট সুনাম আছে সারা আলি খানের। ভিক্ষুক বা পথশিশু ক্ষুধার্ত কেউ এসে তাঁর সামনে হাত পাতলে, মোটেও ফেরান না সইফ-কন্যা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন