২৩ এপ্রিল, ২০২৪

Jishu: 'সারার বাবা হিসেবেই পরিচিত চান', মেয়ের সাফল্যে উচ্ছ্বসিত যিশু
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-01 16:17:39   Share:   

যিশু সেনগুপ্তর (Jissu Sengupta) নয়নের মণি তাঁর দুই কন্যা সারা ও জারা। কণিষ্ঠটি এখনও ছোট তবে বড় কন্যা সারা যেমন বয়সে বাড়ছে, তেমন পরিণত হচ্ছে। সৃজিত মুখার্জির সিনেমা 'উমায়' অভিনয়ের হাতেখড়ি হয় সারার (Sara Sengupta)। সিনেমার পর্দাতেও বাবা-মেয়ে হিসেবে দেখা গিয়েছিল তাঁদের। বাস্তব সম্পর্কের নিবিড় বাঁধন রিলেও প্রকাশ পায়। বক্স অফিসে সফল হয়েছিল 'উমা'। সেই ছোট্ট মেয়েটির বয়স এখন ১৮। সেই সঙ্গে প্রাপ্তিও অনেক।

বৃহস্পতিবার আন্তর্জাতিক বিলাসবহুল ফ্যাশন ব্র্যান্ডের হয়ে র‍্যাম্পে ক্যাট ওয়াক করলেন যিশু-কন্যা সারা। মুম্বইয়ের ইন্ডিয়া গেটে আয়োজিত ফ্যাশন শোয়ে বলিউড-হলিউড অভিনেতা-অভিনেত্রীরা ছাড়াও উপস্থিত ছিলেন শিল্পপতিরা। ভারতের প্রবেশদ্বারে চাঁদের হাট বসেছিল। আর সেই হাটেই অন্যতম উজ্জ্বল নক্ষত্র হয়ে উঠলেন সারা। সামনে বোর্ড পরীক্ষা। কিন্তু যাবতীয় সব চিন্তার তোয়াক্কা না করে নিজস্ব দ্যুতি ছড়ালেন অনুষ্ঠানে।

ছোট্ট 'উমা' ওরফে সারার অর্জনে খুশি পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। আর গর্বিত পিতা যিশু চেপে রাখতে পারলেন না আনন্দ। এক সাক্ষাৎকারে যিশু বলেন, 'আন্তর্জাতিক ওই ব্র্যান্ডের র‍্যাম্পের ৯৯ জন মডেলের সঙ্গে তাঁর মেয়ে একজন হওয়ায় তিনি গর্বিত। আজকের পর থেকে তিনি সারার বাবা হিসেবেই পরিচিতি পেতে চান।' 


Follow us on :