২৫ এপ্রিল, ২০২৪

Jacqueline: ২০০ কোটি আর্থিক তছরুপ মামলায় বাড়ল জ্যাকলিনের অন্তর্বর্তী জামিনের মেয়াদ
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-22 18:51:30   Share:   

২০০ কোটি টাকা তছরুপ-কাণ্ডে জ্যাকলিন ফার্নান্ডেজের (Jacueline Fernandez) অন্তর্বর্তী সুরক্ষা বাড়ল। দিল্লির পাতিয়ালা হাউস কোর্ট (Delhi Court) সূত্রে শনিবার জানানো হয়েছে, আগামী ১০ নভেম্বর পর্যন্ত এই সুরক্ষা থাকবে। এই সময়ের মধ্যে নতুন চার্জশিট এবং আনুষঙ্গিক নথি সবপক্ষের আইনজীবীদের কাছে পেশ করবে ইডি (ED)। গত ১৭ সেপ্টেম্বর অন্তর্বর্তী জামিনে (Interim Bail) ছাড়া পান জ্যাকলিন। অগস্ট মাসে সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তছরূপ মামলায় নাম জড়ায় তাঁর। এরপর ইডি তলব করে তাঁকে। শুধু তা-ই নয়, তাঁর সঙ্গে সম্পর্কিত আরও অনেককেই থানায় হাজিরা দিতে ডেকেছিল দিল্লির আর্থিক অপরাধ দমন শাখা। সেখানে জিজ্ঞাসাবাদের পর তদন্ত করছে ইডি। তার মধ্যেই ৩৭ বছর বয়সি জ্যাকলিনের অন্তর্বর্তী জামিনের আবেদন মঞ্জুর।

ইডি যখন জ্যাকলিনের বিরুদ্ধে মামলায় চার্জশিট দাখিল করে, তখন অভিযোগ জানিয়েছিলেন অভিনেত্রী। ইডির তদন্ত পদ্ধতি ‘বেঠিক’ এবং ‘অন্যের মদতপুষ্ট’ বলে পাল্টা অন্তর্বর্তী জামিনের জন্য দিল্লির এক আদালতে আবেদন করেছিলেন তিনি। সেই অন্তর্বর্তী জামিন মঞ্জুর হয় শেষমেশ।

এদিকে, তদন্তে ইডি জানতে পেরেছে জ্যাকলিনের ‘স্বপ্নের পুরুষ’ ছিলেন সুকেশ! ২০০ কোটি টাকার তছরুপ মামলায় তদন্তে নেমে কেন্দ্রীয় সংস্থা জানতে পেরেছে ‘কনম্যান’ সুকেশকে বিয়েও করতে চেয়েছিলেন বি-টাউনের এই মোহময়ী নায়িকা।


Follow us on :