ব্রেকিং নিউজ
Jacqueline-Fernandezs-interior-was-designed-by-Gouri-Khan-who-invested-asks-netizens
Jacqueline: জ্যাকলিনের বাড়ির অন্দরসজ্জা সাজাচ্ছেন গৌরী খান! টাকা কে দিল, প্রশ্ন নেটিজেনদের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-13 19:17:48


এখন জ্যাকলিন ফার্নান্ডেজে (Jacqueline Fernandez) মানেই বিতর্ক। ২১৫ কোটি আর্থিক তছরূপ মামলায় ইতিমধ্যেই প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের। একাধিকবার ইডি-র (ED) ম্যারাথন জেরার মুখে পড়তে হয়েছে নায়িকাকে। এসবের মধ্যে শোনা যাচ্ছে, জ্যাকলিনের বাড়ি সাজিয়ে তুলছেন শাহরুখ-জায়া (Gauri Khan) গৌরী খান। এত টাকা কি তবে প্রতারক সুকেশের? নেটিজেনরা তুলছে প্রশ্ন।

আসল বিষয়টা কী? গৌরী খানের নতুন শো 'ড্রিম হোমস উইথ গৌরি খান' খুব শীঘ্রই আসতে চলেছে। যেখানে ৬ সেলিব্রিটিদের অন্দরসজ্জা পরিবর্তন করতে চলেছে গৌরী খান। আর সেই ৬ জনের লিস্টে রয়েছে জ্যাকলিনেরও নাম। এছাড়া রয়েছে মণীশ মলহোত্রা, ফারহা খান,কবীর খান, ক্যাটরিনা কাইফ, মালাইকা আরোরা।

এই মাসের শুরুতেই বলি নায়িকার বিরুদ্ধে চার্জশিটও দাখিল করেছিল ইডি। তোলাবাজি মামলায় অভিযুক্ত জ্যাকলিনের অন্তর্বতী জামিন মঞ্জুর করেছে। এত কিছুর মাঝেও গৌরীর শোয়ে জায়গা করে নিলেন জ্যাকলিন। যা নিয়ে শুরু হয়েছে নেট নাগরিকদের আলোচনা। এক জন বলেছেন,'সুকেশই কি এ সবের খরচ জুগিয়েছেন?' গৌরীকেও টেনে আনেন এর মধ্যে। লেখেন, 'আরে! এ তো ২০০ কোটির জালিয়াতি করা সেই মেয়ে... গৌরী.. আপনিও কি সুকেশের থেকে অংশবিশেষ পেয়েছেন?'






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন