১৮ এপ্রিল, ২০২৪

Jacqueline: 'খেটে করা সম্পত্তি বাজেয়াপ্ত করেছে ইডি', অর্থ তছরূপ-কাণ্ডে বিস্ফোরক জ্যাকলিন
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-25 17:11:03   Share:   

প্রায় ২১৫ কোটির আর্থিক তছরূপ (Money Laundering) মামলায় মূল অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর। সম্প্রতি তাঁর সঙ্গেই অতিরিক্ত চার্জশিটে অভিযুক্ত জ্যাকলিন ফার্নান্ডেজের (Jacqueline Fernandez) সাত কোটি টাকা মূল্যের সম্পত্তি বাজেয়াপ্ত করেছিল ইডি (ED)। পাশাপাশি বাজেয়াপ্ত করা হয়েছিল জ্যাকলিনের ফিক্সড ডিপোজিট। এমনকি, ইডির তরফে জানানো হয়েছে জ্যাকলিন এখন বিদেশে যেতে পারবেন না। যদিও, জ্যাকলিনের আইনজীবী প্রশান্ত প্যাটেলের দাবি তাঁর মক্কেল ষড়যন্ত্রের শিকার, তাঁকে ফাঁসানো হয়েছে।

এবার ইডি জেরায় এতদিনের স্তব্ধতা ভাঙলেন জ্যাকলিন। অভিনেত্রী বলেন, 'বাজেয়াপ্ত করা সম্পত্তি পুরোটাই আমার, সুকেশের নয়। এই সম্পত্তির সময় সুকেশের সঙ্গে আলাপও ছিল না তাঁর। বৈধ উপায়ে এই সম্পত্তি তিনি করেছেন।'

উল্লেখ্য, সুকেশের থেকে অনেক বহুমূল্য ‘উপহার’ পেয়েছেন অভিনেত্রী। ইডির জেরায় তা স্বীকারও করেছেন জ্যাকলিন। জ্যাকলিনকে এই মামলায় বেশ কয়েক বার জিজ্ঞাসাবাদ করেছে ইডি। তাঁর দেশত্যাগেও রয়েছে আদালতের নিষেধাজ্ঞা। ইডি সূত্রে খবর, সুকেশের থেকে যে যে উপহার পেয়েছেন জ্যাকলিন, সব মিলিয়ে তার মূল্য অন্তত ১০ কোটি টাকা। এর মধ্যে মহার্ঘ গাড়ি যেমন রয়েছে, রয়েছে ৫২ লক্ষের ঘোড়া, ৯ লক্ষের পারশিয়ান বিড়াল। উপহারের তালিকায় রয়েছে গুচি, শ্যানেলের একাধিক ডিজ়াইনার ব্যাগ। গুচির জিমওয়্যার, লুই ভিতোঁর জুতো, হিরের দু’জোড়া কানের দুল, মূল্যবান পাথর বসানো ব্রেসলেট ইত্যাদি ইত্যাদি। যদিও জ্যাকলিনের দাবি, সমস্ত দামি উপহার তিনি সুকেশকে ফেরত দিয়ে দিয়েছিলেন।


Follow us on :