২৫ এপ্রিল, ২০২৪

Jacqueline: ২০০ কোটির আর্থিক তছরুপের মামলায় অন্তর্বর্তী জামিন পেলেন জ্যাকলিন ফার্নান্ডেজ
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-26 16:04:26   Share:   

২০০ কোটির আর্থিক তছরুপের মামলায় (200 crore extortion case) প্রতারক সুকেশের (Sukesh Chandrashekhar) সঙ্গে নাম জড়ানোর পর থেকে জ্যাকলিন ফার্নান্ডেজকে একাধিকবার ইডি তলব করেছিল(Jacqueline Fernandez)। ঘণ্টার পর ঘণ্টা জেরার সম্মুখীন হতে হয়েছে তাঁকে। এর মধ্যে কিছুটা স্বস্তি জ্যাকলিনের। শেষমেশ তাঁর অন্তর্বর্তী জামিনের আবেদন মঞ্জুর হল।

গত মাসে ইডি-র চার্জশিটে উঠে এসছিল চাঞ্চল্যকর তথ্য। সুকেশের থেকে বেশ কিছু দামি উপহার পেয়েছেন জ্যাকলিন। গুচ্চি, শ্যানেলের ব্যাগ থেকে শুরু করে জিমের পোশাক, একজোড়া ‘লুই ভিতোঁ’র জুতো, দুটি হীরের আংটি, এছাড়াও একাধিক ব্রেসলেট। যার আনুমানিক মূল্য ৭ কোটি টাকা। ইডি অফিসাররা আগেই জানিয়েছেন, সুকেশের কুকর্মের বিষয়ে সবটা জ্যাকলিন জানতেন। তাঁর এই কাজের লাভও পেতেন। এই তথ্য আগেই প্রকাশ্যে এনেছিল ইডি। তবে এবার ইডির চার্জশিটে উঠে এল আরও এক চঞ্চল্যকর তথ্য।

এমনকি মুম্বইয়ের জুহুতে জ্যাকলিনের জন্য সুকেশ বাংলো কিনে অ্যাডভান্সও করে দিয়েছেন। আর এই আর্থিক তোলাবাজির মামলায় সুকেশের ডান হাত পিঙ্কি ইরানি জানতেন সবটাই। পিঙ্কির সঙ্গে আলোচনা করেই বাড়ি কিনেছিলেন সুকেশ। এমনকি জ্যাকলিনের সঙ্গে সুকেশকে পিঙ্কিই আলাপ করিয়ে দিয়েছিলেন। পিঙ্কি ইরানিকেও জিজ্ঞাসাবাদ করে ইডি।

উল্লেখ্য, ইডি জানিয়েছিল প্রতারক সুকেশ চন্দ্রশেখরের আর্থিক তছরূপের মামলায় সরকারের সাক্ষী হতে চলেছেন নোরা ফাতেহি। তাই এই মামলায় সাক্ষী হিসেবে নোরাকে কিছুদিন আগে জিজ্ঞাসাবাদ করেছিল দিল্লি পুলিসের আর্থিক অপরাধ দমন শাখা।


Follow us on :