২০ এপ্রিল, ২০২৪

Ira Khan: প্রথমে আংটি বদল, তারপর চুম্বন! প্রেমিক নূপুরের সঙ্গে বাগদান সারলেন আমির-কন্যা ইরা
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-23 17:26:55   Share:   

একেবারে ফিল্মি কায়দায় বাগদান (engagement) সারলেন সুপারস্টার আমির খানের (Amir Khan) মেয়ে ইরা খান (Ira Khan)। দু'বছর ধরে ফিটনেস ট্রেনার নূপুর শিখরের (Nupur Shikhare) সঙ্গে প্রেম করছেন ইরা। প্রেম নিয়ে কখনো লুকোচুরি করেননি তিনি। নিয়মিতই প্রেমিকের সঙ্গে ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে (Instagram)। আর এবার সাইকেল চালানোর ইভেন্টে গিয়েই হল বাগদান। সেই ভিডিও ভাইরাল (Viral Video) এখন সোশ্যাল মিডিয়ায়।

ভিডিয়োতে দেখা গিয়েছে, এক ‘সাইকেলিং ইভেন্ট’-এ অংশ নিয়েছিলেন নূপুর। সেখান দর্শকাসনে হাজির ছিলেন ইরাও। হঠাৎ ইরার সামনে হাঁটু গেড়ে বসে বিয়ের প্রস্তাব দেন তিনি। একটুও সময় ব্যয় না করে ‘হ্যাঁ’ বলেন ইরা। এরপরেই তাঁর আঙুলে আংটি পরিয়ে দেন নূপুর। আংটি পরিয়ে দেওয়ার পর চুম্বন করেন এই যুগল। ইনস্টাগ্রামে ইরা নিজেই সেই ভিডিওটি পোস্ট করে লিখেছেন, ‘আমি হ্যাঁ বলেছি।’

উল্লেখ্য, আমিরের বিভিন্ন পারিবারিক অনুষ্ঠানেও দেখা গিয়েছে নূপুরকে। আমিরের সঙ্গে যে সম্পর্ক ভাল তা বিভিন্ন ছবি এবং ভিডিও থেকেই স্পষ্ট। নূপুর আদতে মিস্টার পারফেকশনিস্টের জিম ট্রেনার ছিলেন। সেই সূত্রেই ইরার সঙ্গে পরিচয়। ইরা আমির ও তাঁর প্রথম স্ত্রী রিনার কন্যা। ইরা অভিনয় জগৎ থেকে দূরে থাকলেও বিভিন্ন সময় চর্চায় থাকেন তিনি। বেশিরভাগ সময় খোলামেলা পোশাক পরার জন্য তাঁকে ট্রোলড হতে হয়েছে।

ভিডিও দেখার পর নেটিজেনদের কৌতূহল আরও বেড়ে গিয়েছে। সকলের একটাই প্রশ্ন, সম্পর্ক তো আরও একধাপ এগোল। তাহলে বিয়ে কবে করছেন তাঁরা? শুভেচ্ছা জানিয়ে এখন সেই প্রশ্নই অনুরাগীদের।


Follow us on :