ব্রেকিং নিউজ
Indira-Gandhi-reincarnated-in-that-hairstyle-radiant-look-perfect-prosthetic-make-up
Kangana: সেই চুলের স্টাইল, উজ্জ্বল চেহারা,নিখুঁত প্রস্থেটিক মেক আপে পুনর্জন্ম হল ইন্দিরা গান্ধীর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-14 15:54:12


কুইনের পর একেবারে প্রধানমন্ত্রী হচ্ছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন। হ্যাঁ, রিয়েল লাইফে যাঁকে নিয়ে প্রতি মুর্হূর্তে সমালোচনার ঝড় ওঠে, সে রিল লাইফে ইন্দিরা গান্ধির সাজে চমকে দিলেন সকল অনুরাগীকে। প্রকাশ্যে এল কঙ্গনা রানাওয়াত অভিনীত 'ইমারজেন্সি'র প্রথম লুক।

একেবারে যেন হুবুহু ভারতের প্রথম মহিলা প্রধানমন্ত্রী। সেই চুলের স্টাইল-কাঁচা,পাকা চুল, সেই উজ্জ্বল চেহারা। কঙ্গনার এই নিখুঁত প্রস্থেটিক মেক আপে পুনর্জন্ম হল ইন্দিরা গান্ধীর। আর এর পিছনে যাঁর অবদান সবচেয়ে গুরুত্বপূর্ণ তিনি হলেন রূপসজ্জা শিল্পী ডেভিড মেলিনোস্কি। এই চরিত্রকে ১০০ শতাংশ জীবন্ত করে তুলতে তাঁর এই মেক আপের প্রশংসা করেছেন নেটিজেনরাও।

সিনেমার টিজার শেয়ার করার পাশাপাশি, প্রথম লুক প্রকাশ্যে এনে অভিনেত্রী লেখেন, ‘বিশ্বের ইতিহাসে অন্যতম শক্তিশালী এবং বিতর্কিত নারী। শ্যুটিং শুরু হল ইমারজেন্সির।

উল্লেখ্য, এই নিয়ে দ্বিতীয় বার ছবির পরিচালনা করছেন কঙ্গনা। এর আগে ২০১৯ সালের একেবারে প্রথম দিকে 'মণিকর্ণিকাঃ দ্য কুইন অফ ঝাঁসি'-র মাধ্যমে ছবি পরিচালনায় আত্মপ্রকাশ করেছিলেন।

প্রসঙ্গত, 'ইমার্জেন্সি' ছবিটি নিয়ে কঙ্গনা রানাউত বলেন, এটি একটি রাজনৈতিক চিত্রনাট্য। ছবিটি প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর বায়োপিক নয়। এটি একটি গ্র্যান্ড পিরিয়ড ফিল্ম।

 টানা ৮টি ছবি ফ্লপ করার পর কঙ্গনা এই ছবি নিয়ে আশাবাদী। শেষ ছবি 'ধাঁকড়' বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। এছাড়া কঙ্গনার আপ-কামিং ছবির মধ্যে রয়েছে‘মণিকর্ণিকা রিটার্ন্স’, ‘টিকু ওয়েডস শেরু’।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন