ব্রেকিং নিউজ
In-the-poster-mother-Kali-seen-smoking-in-her-clothes-the-filmmaker-in-the-face-of-anger
Leena Manimekalai: পোস্টারে মা কালীর পোশাকে ধূমপান, রোষের মুখে চলচ্চিত্র নির্মাতা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-04 15:45:58


চলচ্চিত্র নির্মাতা লীনা মণিমেকালাই সম্প্রতি টুইটারে তাঁর তথ্যচিত্র 'কালী'র পোস্টার শেয়ার করেছেন। এর পর থেকেই সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের রোষের মুখে পড়তে হয় তাঁকে। ক্রমাগত ট্রোলও করা হয় লীনাদেবীকে। তাঁর বিরুদ্ধে হিন্দু ভাবাবেগে আঘাত করার অভিযোগ করেন নেটাগরিকরা।

লীনা মণিমেকালাই, যিনি তামিলনাড়ুর মাদুরাইতে জন্মগ্রহণ করেছিলেন এবং বর্তমানে টরন্টোতে রয়েছেন। শনিবার তাঁর ডকুমেন্টারি ফিল্মের পোস্টার শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি তিনি ক্যাপশনে লেখেন, কানাডা ফিল্ম ফেস্টিভ্যালে তাঁর ডকুমেন্টারি 'কালী' লঞ্চ করায় তিই খুবই আনন্দিত। পোস্টারে দেখা যাচ্ছে, একজন মহিলা দেবী কালীর মতো পোশাক পরে ধূমপান করছেন। পটভূমিতে এলজিবিটি (LGBT) সম্প্রদায়ের একটি পতাকা দেখা গিয়েছে।

"গৌ মহাসভা"-এর প্রধান অজয় ​​গৌতম দিল্লি পুলিস এবং স্বরাষ্ট্র মন্ত্রকের কাছে চলচ্চিত্র নির্মাতার বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন। এবং ছবিটি নিষিদ্ধ করার আহ্বানও জানান।

সোশ্যাল মিডিয়ায় আক্রমণের প্রতিক্রিয়ায় লীনা মণিমেকলাই টুইট করে বলেন, "আমার হারানোর কিছু নেই। আমি এমন একটি কণ্ঠের সঙ্গে থাকতে চাই, যেটি কোনও কিছুর ভয় ছাড়াই কথা বলে। তার বদলে যদি আমার জীবন দিতে হয়, তবে আমি তা দেব।"

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা চলচ্চিত্র নির্মাতা লীনা মণিমেকলাইকে তীব্রভাবে আক্রমণ করার পাশাপাশি গ্রেফতারের দাবিও করছেন। #arrestleenamanimekalai নামে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছে।

অনেকে বলছেন, বাকস্বাধীনতার নামে এটি সহ্য করা সম্ভব নয়। এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক। হিন্দু দেবতাদের অবমাননা করা হয়েছে।

তবে লীনা চলচ্চিত্র দেখার আগেই এমন মন্তব্য করা থেকে বিরত থাকতেও বলেন নেটাগরিকদের।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন