২০ এপ্রিল, ২০২৪

KK-Iman: 'ইয়াদ আয়েঙ্গে...', কেকে-র মৃত্যুবার্ষিকীতে বিষণ্ণ ইমন চক্রবর্তী
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-31 18:04:58   Share:   

২০২২ সালের ৩১ মে সারা দেশবাসীর জন্য এক অভিশপ্ত দিন ছিল। গতবছরের এদিনই সবাইকে ছেড়ে চিরঘুমের দেশে পাড়ি দিয়েছিলেন জনপ্রিয় সংগীতশিল্পী কেকে (KK)। তাঁর আকস্মিক প্রয়াণের খবর ছড়িয়ে পড়তেই তাঁর অনুরাগীরা কান্নায় ভেঙে পড়েন। কেউ বিশ্বাসই করতে পারছিলেন না যে, তিনি আর এই দুনিয়ায় নেই। আজ তাঁর প্রথম মৃত্যুবার্ষিকী (Death Anniversary)।

কলকাতাবাসীদের কাছে তাঁর মৃত্যু আরও বেশি বেদনাদায়ক, কারণ তিনি এই 'সিটি অফ জয়'-এ এসেই তাঁর শেষ গান গেয়ে গিয়েছেন। তাঁর সেই মন জুড়নো হাসি শেষ দেখেছিলেন এই শহরবাসীই। ফলে তাঁর চলে যাওয়া যে একেবারেই মেনে নিতে পারে না এই শহর। আজকের দিনে সারা দেশজুড়ে অনুরাগীরা তাঁর কথা স্মরণ করেছেন। কেকে-এর অনুরাগীদের মধ্যে আরও একজন হলেন বাঙালি সংগীতশিল্পী ইমন চক্রবর্তীও। তিনি তাঁর ইনস্টাগ্রামে কেকে-এর কথা স্মরণ করে ছবি শেয়ার করেছেন।

কৃষ্ণকুমার কুন্নাথের মৃত্যুতে শোকস্তব্ধ হয়ে পড়ে পুরো বিনোদন জগত। এরপর বছর ঘুরতেই অর্থাৎ আজ, তাঁর প্রথম মৃত্যুবার্ষিকীতে স্মরণ করেছেন একাধিক সংগীতশিল্পী। পাপন, শান থেকে শুরু করে ইমন, জিৎ গাঙ্গুলি, অনুপম সবাই তাঁর কথা স্মরণ করে সমাজমাধ্যমে পোস্ট শেয়ার করেছেন। ইমন ইনস্টাগ্রামে কেকে-র ছবি শেয়ার করে লিখেছেন 'আমরা তোমাকে ভালোবাসি'। আর ছবিতে লেখা, 'ইয়াদ আয়েঙ্গে ইয়ে পল।'


Follow us on :