ব্রেকিং নিউজ
Illegal-financial-transactions-this-time-Raj-Kundra-in-the-net-of-ED
Raj kundra: বেআইনি আর্থিক লেনদেন, এবার ইডি-র জালে রাজ কুন্দ্রা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-19 13:00:28


বিতর্ক যেন পিছুই ছাড়ছে না শিল্পা শেট্টির (Shilpa Shetty)। পর্ন কাণ্ডের পর এবার বেআইনি আর্থিক লেনদেনের অভিযোগ উঠল তাঁর স্বামী রাজ কুন্দ্রার (Raj kundra) বিরদ্ধে। ইডির (ED) কড়া নজরে অভিনেত্রীর স্বামী। পর্ন কাণ্ডের পাশাপাশি বেআইনি আর্থিক তছরুপের (Illegal financial fraud) অভিযোগে ইডি বৃহস্পতিবারই মামলা রুজু করেছে।

উল্লেখ্য, ২০২১ সালের জুলাই মাসে পর্নকাণ্ডে গ্রেফতার (Arrest) হয়েছিলেন রাজ কুন্দ্রা। অভিযোগ, বিভিন্ন অ্যাপের মাধ্যমে পর্নোগ্রাফি ভিডিও অনলাইনে প্রকাশ করতেন। ২ মাস জেলেও ছিলেন তিনি। তারপর সেপ্টেম্বর মাসে ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পান তিনি। জামিন পাওয়ার পর থেকে  একবারও জনসমক্ষে না আসলেও মুখ-ঢাকা অবস্থায় একাধিকবার পারিবারির অনুষ্ঠানে দেখা গিয়েছে তাঁকে। এছাড়াও স্বপরিবারে রেস্তোরাঁতে যান কুন্দ্রা। যদিও তখনও তাঁর মুখ দেখা যায়নি।

তবে দীপাবলির (Diwali) পরে পরিবার সহ অভিনেত্রী হিমাচল প্রদেশে (Himachal Pradesh) ধর্মশালায় ঘুরতে গিয়েছিলেন। আর সেই ভিডিও পোস্ট করেছিলেন অভিনেত্রী। সেখানেই অনুরাগীদের ক্যামেরাবন্দি হয়েছিলেন সস্ত্রীক রাজ কুন্দ্রা।

প্রসঙ্গত, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে স্কোয়ারফিট ইন্ডিয়া ডট কম নামের এক ওয়েবসাইট থেকে পাওয়া তথ্য অনুযায়ী, রাজ কুন্দ্রা শিল্পাকে ৩৮.৫ কোটি মূল্যের মোট ৫টি ফ্ল্যাট দিয়েছেন। ফলে শিল্পাকে স্থানান্তর করা সম্পত্তির মোট জায়গা ৫,৯৯৬ বর্গফুট। এই তথ্য সামনে আসার পর ফের বিতর্কে জড়ান শিল্পার স্বামী। অভিযোগ করা হয়, পর্ন ব্যবসা থেকে রোজগার করা টাকা দিয়েই শিল্পাকে কিনে দিলেন সম্পত্তি। যদিও এ বিষয়ে মুখ খোলেননি স্বামী-স্ত্রী কেউ।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন