১৮ এপ্রিল, ২০২৪

Raj Kundra: 'আমাকে ফাঁসিয়েছে মুম্বই পুলিসের কর্তারা', সিবিআইকে চিঠি লিখে বিচার চান রাজ কুন্দ্রা
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-01 13:35:19   Share:   

গত বছর জুলাইয়ে শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রার (Raj Kundra) বিরুদ্ধে বেআইনি ভাবে পর্ন তৈরি এবং অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছিল। আর সেই অভিযোগের ভিত্তিতে দু'মাস হেফাজতে থাকার পর জামিন পান তিনি। এবার পর্নোগ্রাফি (Pornography) মামলায় নিজেকে নির্দোষ বলে দাবি করে সিবিআইকে (CBI) চিঠি পাঠিয়েছেন রাজ। তাঁর অভিযোগ, মুম্বই পুলিসের ক্রাইম ব্রাঞ্চের ঊর্ধ্বতন অফিসাররা ফাঁসিয়েছেন তাঁকে। কেবল তাই নয়, প্রধানমন্ত্রীর কাছেও এবিষয়ে আর্জি জানিয়েছেন।

চিঠিতে লিখেছেন, তিনি বহুদিন ধরে লোকচক্ষুর আড়ালে বসবাস করছেন। আর্থার রোড জেলে ৬৩ দিন কাটিয়েছেন। এবার তিনি ন্যায়বিচার চান। অবিলম্বে  চিঠিতে উল্লিখিত অফিসারদের বিরুদ্ধে তদন্তের আবেদন জানিয়েছেন অভিনেত্রীর স্বামী।

২০২১ সালের জুলাইয়ে পর্ন ছবি বানানোর অভিযোগে গ্রেফতার করা হয়েছিলেন রাজ কুন্দ্রাকে। এই মামলায় দু’মাস জেলে থাকতে হয়েছিল তাঁকে। সম্প্রতি নিজের টুইটারে রাজ কুন্দ্রা জানিয়েছেন, 'যদি সম্পূর্ণ গল্প না জেনে থাকেন, তাহলে চুপ থাকুন।' উল্লেখ্য, শোনা যাচ্ছে, বিগ বস সিজন ১৬-তে দেখা যাতে পারে রাজকে। তবে এবিষয়ে এখনও কিছু বলেননি রাজ নিজে।


Follow us on :