ব্রেকিং নিউজ
Hrittik-Roshan-spent-useful-time-with-his-ex-wife-Suzane-Khan-boyfriend-in-Bollywood-party
Hrithik: প্রাক্তন স্ত্রী সুজানের প্রেমিকের সঙ্গে পার্টি মুডে হৃতিক! দু'জনের ছবি দেখে স্তম্ভিত নেট দুনিয়া

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-12 19:40:43


বলিপাড়ায়  'গ্রিক গড' নামে পরিচিত হৃতিক রোশন (Hrithik Roshan)।  ছোট থেকে বড় সকলের হার্ট থ্রব হৃতিক ৪৯-এ পা দিলেন। সুজ়ানের সঙ্গে দীর্ঘ ১৪ বছরের দাম্পত্য জীবনে বিচ্ছেদের পরই বলি (Bollywood) অভিনেতার মনে জায়গা করে নিয়েছেন সাবা (Saba Azad) আজাদ। যদিও হৃতিক-সুজানের (Sussanne Khan) বিবাহবিচ্ছেদ হলেও দুজনের মধ্যে এখনও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। মাঝে মধ্যেই তাঁরা ছেলেদের নিয়ে একসঙ্গে সময় কাটান। বিভিন্ন পার্টিতেও তাঁদের দেখা গিয়েছে। এমনকি সুজানের বর্তমান প্রেমিক আর্সালান গনির সঙ্গেও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে হৃতিকের। আর তার অন্যতম প্রমাণ হৃতিকের জন্মদিনের দিন আর্সলানের করা পোস্ট।

ওই পোস্টের ছবিতে দেখা যায়, সুজানের প্রেমিককে জড়িয়ে সেলফি তুলেছেন হৃতিক। কোনও এক পার্টিতে তোলা সেটি। দু’জনের সম্পর্কে যে রেষারেষির চিহ্নমাত্র নেই, তা স্পষ্ট ওই ছবি দেখেই। সেই ছবির নীচে ভালবাসা জানিয়ে হৃতিক লিখলেন, “ধন্যবাদ বন্ধু (ইয়ারা)”। যা দেখে রীতিমতো স্তম্ভিত ভক্তমহল। এমনও হতে পারে? ভেবেই আশ্চৰ্য হচ্ছেন অনেকে।


এদিকে,  রীতিমতো প্রেমে হাবুডুবু খাচ্ছেন সাবা-হৃতিক। জন্মদিনের দিনই জানা গিয়েছে, বছর শেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন হৃতিক-সাবা। পরিবারের সকলে উপস্থিত থাকবেন বিয়েতে। সাবাকে সকলের ভীষণ পছন্দের। তাঁদের এই সিদ্ধান্তে নাকি দারুণ খুশি পরিবারও। জল্পনা কতটা সত্যি হয় তারই অপেক্ষায় অনুরাগী মহল।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন