০৫ মার্চ, ২০২৪

Hrithik Saba: এই বছরেই বিয়ের পিড়িতে হৃতিক-সাবা? জোর চর্চা বলিপাড়া থেকে নেটপাড়ায়
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-10 13:34:55   Share:   

৪৯-এ পা দিলেন 'গ্রিক গড' হৃতিক রোশন (Hrithik Roshan)। ছোট থেকে বড় সকলের হার্ট থ্রব হৃতিক দ্বিতীয়বার বসতে চলেছে বিয়ের (Marraige) পিঁড়িতে। জন্মদিনের দিনই এমন খবর ঘোরাঘুরি করছে বলি পাড়া থেকে নেট পাড়া। সুজ়ানের সঙ্গে দীর্ঘ ১৪ বছরের দাম্পত্য জীবনে বিচ্ছেদের পরই বলি (Bollywood) অভিনেতার মনে জায়গা করে নিয়েছেন সাবা (Saba Azad) আজাদ। দু'জনের সম্পর্কের গভীরতাও অনেকটা বেড়েছে। রীতিমতো প্রেমে হাবুডুবু খাচ্ছেন সাবা-হৃতিক। এবার খুব শীঘ্রই নাকি তাঁরা বিয়েও করতে চলেছেন। তাঁদের এই সিদ্ধান্তে নাকি দারুণ খুশি পরিবারও। জল্পনা কতটা সত্যি হয় তারই অপেক্ষায় অনুরাগী মহল।

হৃতিক ও সুজানের দুই সন্তান রেহান এবং হৃদান এখন অনেকটাই বড় হয়েছে।  অভিনেতার ঘনিষ্ঠ মহলের দাবি, তাঁদের দুই সন্তানের সঙ্গে সাবার সম্পর্কও খুব ভালো। সাবাকে কোনও আপত্তি ছাড়াই মেনে নিয়েছেন। তিনজনের সম্পর্ক বেশ বন্ধুত্বপূর্ণ। এও জানা গিয়েছে, বছর শেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন হৃতিক-সাবা। পরিবারের সকলে উপস্থিত থাকবেন বিয়েতে। সাবাকে সকলের ভীষণ পছন্দের।

উল্লেখ্য, হৃতিক-সুজানের বিবাহ বিচ্ছেদ হলেও দুজনের মধ্যে এখনও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। মাঝে মধ্যেই তাঁরা ছেলেদের নিয়ে একসঙ্গে সময় কাটান। ফলে হৃতিকের বিয়েতে উপস্থিত থাকতে পারেন প্রাক্তন স্ত্রী সুজানও।


Follow us on :