২৫ এপ্রিল, ২০২৪

SSR: হ্যাপি বার্থ ডে সুশান্ত সিং! প্রাক্তনের জন্মদিন উদযাপনে পথশিশুদের অর্থ সাহায্য রিয়ার
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-21 18:38:08   Share:   

খুব কম সময়ে সকলের মন জয় করে না ফেরার দেশে চলে গিয়েছেন সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। মৃত্যুর এত বছর পরও তাঁর স্মৃতি এখনও সকলের মনে দগদগে। আজ, ২১-শে জানুয়ারি সুশান্তের জন্মদিন। বেঁচে থাকলে আজ পর্দার মহেন্দ্র সিং ধোনির বয়স হত ৩৭। জন্মদিনের সকাল থেকেই সোশ্যাল মিডিয়ার পাতায় ভরে উঠেছে প্রয়াত অভিনেতার ভক্তদের পোস্ট। সুশান্তের সঙ্গে কাটানো মুহূর্ত শেয়ার করেছেন প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। পুরনো ছবি শেয়ার করেই ভাইকে শুভেচ্ছা জানিয়েছেন শ্বেতা সিং কীর্তি (Shweta Singh Kirti)।

শ্বেতা লিখেছেন, ‘‘শুভ জন্মদিন ভাই। যেখানেই থাকিস না কেন, ভাল থাকিস (আমার ধারণা তুই হয়তো কৈলাসে ভগবান শিবের সঙ্গে আছিস)। আনন্দে থাকিস। তোকে খুব ভালবাসি। মাঝে মাঝে মনে হয় তুই আকাশ থেকে একবার নীচে তাকিয়ে দেখ, তোর জাদুতে আচ্ছন্ন সবাই। তুই নিজের মতো সোনায় মোড়া মনের আরও অনেক সুশান্তের জন্ম দিয়েছিস।’

প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তীকেও এদিন মুম্বইয়ের রাস্তায় দুঃস্থ-পথশিশুদের অর্থ সাহায্য করতে দেখা গিয়েছে। এছাড়া সমাজমাধ্যমে সুশান্তের সঙ্গে কাটানো খুনসুটিতে ভরা দুটি ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে বলিউডের অনেক তারকাই প্রতিক্রিয়া দিয়েছেন।

উল্লেখ্য, ১৪ জুন, ২০২০, সেদিন একটা খবরে থমকে গিয়েছিল গোটা দেশ। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু। ওই দিন মুম্বইয়ে বান্দ্রার ফ্ল্যাটে উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ। মুম্বই পুলিস প্রাথমিক তদন্তে জানিয়েছিল মানসিক অবসাদ থেকে'আত্মহত্যা' করেছেন অভিনেতা। কিন্তু এমন প্রাণোচ্ছ্বল ছেলে আত্মহত্যা করতে পারে, মানতে পারেনি তাঁর পরিবার, অনুরাগীরা।


Follow us on :