২৫ এপ্রিল, ২০২৪

AASHIQUI 3: নতুনভাবে আসছে অনুরাগ বসুর 'আশিকি ৩', কার্তিক আরিয়ানের বিপরীতে কে?
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-08 13:05:58   Share:   

পেরিয়ে গিয়েছে দীর্ঘ ৩৩ বছর, ছবির গল্প বা গান কোনোটিই হয়নি পুরনো। বজায় আছে ছবির মাধুর্য। ১৯৮৯ সালের অতি জনপ্রিয় ছবির নাম 'আশিকি'(AASHIQUI)। সেই ছবির মোহ থেকে আজও বেরিয়ে আসতে পারেননি দর্শকরা। সেই প্রেমের রেশ ধরেই ২০১৩-য় আসে 'আশিকি ২'। ফের আসতে চলেছে 'আশিকি'-র তৃতীয় পর্ব। এই ছবিতে মুখ্য চরিত্রে থাকছেন কার্তিক আরিয়ান (Kartik Ariyan)।

দর্শক 'আশিকি ২'-এ পেয়েছিল এক নতুন জুটি, আদিত্য রায় কাপুর ( ADITYA RAY KAPOOR) ও শ্রদ্ধা কাপুরকে (SRADHA KAPOOR)। বলি-পাড়ায় শুরু হল গুঞ্জন এই নতুন ছবির ঝলকে। এ বারের নতুন জুটি হলেন কার্তিক আরিয়ান এবং জেনিফার উইঙ্গেট।

পরিচালক অনুরাগ বসু অবশ্য জানিয়েছেন, এটা রটনা। তিনি আরও বলেছেন, এখনও পর্যন্ত নায়িকা কে হবেন তাই চূড়ান্ত হয়নি। টি সিরিজের তরফ থেকে ভূষণকুমার খোসলার মুখপাত্র বলেছেন, 'এটা সম্পূর্ণ রটনা। আমরা এখনও ঠিক করে উঠতে পারিনি, কার্তিক আরিয়ানের বিপরীতে কোন নায়িকাকে মানাবে'। এই মুহূর্তে সাধারণ একটি আলোচনা হচ্ছে। আমরাও অধীর আগ্রহে অপেক্ষা করছি। যেই মুহূর্তে কিছু সঠিকভাবে জানা যাবে সেই সময়ই জানিয়ে দেওয়া হবে। নতুন ছবি নিয়ে উত্তেজিত কার্তিক। অভিনেতা জানিয়েছেন, ভূষণকুমার এবং সহ-প্রযোজক মুকেশ ভট্টের সঙ্গে কাজের সুযোগ পেয়ে তিনি খুবই খুশি।


Follow us on :