২৬ এপ্রিল, ২০২৪

Sushmita Sen: হৃদরোগে আক্রান্ত সুস্মিতা সেন, হৃদযন্ত্রে বসেছে স্টেন্টও
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-02 19:29:57   Share:   

হৃদরোগে আক্রান্ত (Heart Attack) প্রাক্তন বিশ্বসুন্দরী। আর সে কথা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানান সকলকে। অভিনেত্রী সুস্মিতা সেন (Sushmita Sen) এও জানিয়েছেন, বেশ কিছুদিন আগে তাঁর হার্ট অ্যাটাক হয়। অ্যাঞ্জিওপ্লাস্টিও (Angioplasty) হয়েছে। হার্টে স্টেন্ট বসানো হয়েছে। অভিনেত্রীর অবস্থা আগের থেকে ভালো রয়েছে বলে ভক্তদের নিজের ইনস্টাগ্রামে (Instagram) জানান।

বাবার সুবীর সেনের সঙ্গে ছবি শেয়ার করে সুস্মিতা লিখেছেন, “তোমার হৃদয় সাহসে ভরে রাখ। আর যখনই দরকার হবে আমি তোমার পাশে দাঁড়াব সোনা– এই কথাগুলো বাবাকে বলতে শুনেছি সব সময়, কিছু দিন আগে আমার হার্ট অ্যাটাক হয়। অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে। আমার কার্ডিওলজিস্ট জানিয়েছে, আমার হৃদয় নাকি খুব বড়।” তিনি আরও যোগ করেন, “এই পোস্টটা দেওয়ার একটাই কারণ, সকলের সঙ্গে সুখবর ভাগ করে নিতে যাই যে, আমি ভাল আছি। আরও কিছু বছর বেঁচে থাকতে পারব। তোমাদের সবাইকে খুব ভালবাসি।”

'ফিট অ্যান্ড ফাইন' স্টার হিসেবে সকলের কাছে বিশেষভাবে পরিচিত বিবি নম্বর ওয়ান খ্যাত সুস্মিতা সেন। সুস্মিতা সেনের পোস্ট দেখে সকলে প্রথমে ভয় পেয়ে গিয়েছিলেন। পরে ভক্তরা একটু নিশ্চিন্ত হন। কমেন্ট বক্সে তাঁর অনুগামীরা দ্রুত আরোগ্য কামনা করেছেন। ভক্তদের মধ্যে অনেকেই অভিনেত্রীকে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।


Follow us on :