২৯ মার্চ, ২০২৪

Rani: শেষমেশ শাহরুখের পাঠানকে বিশ্বের দরবারে টক্কর দিল রানীর ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-22 10:36:29   Share:   

শাহরুখ খানের (Shah Rukh Khan) পাঠানকে (Pathan) টক্কর রানী মুখোপাধ্যায়ের (Rani Mukherjee) ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ (Mrs Chatterjee Vs Norway)। সপ্তাহের শেষে বক্স অফিসে বলিউডের আগের সব নজির ভেঙে দিয়েছে এই ছবি। ৭৪৫ হাজার নরওয়েজিয়ান মুদ্রা এসেছে ছবির থেকে যা ভারতীয় মুদ্রায় প্রায় ৮৯ লক্ষ টাকা। সাম্প্রতিক কালের সবচেয়ে জনপ্রিয় ছবি ‘পাঠানকে’ও ছাপিয়ে গিয়েছে রানী অভিনীত এই ছবি। ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ সেই অর্থে ভারতীয় ছবির জয়। এই ছবি দর্শকদের আবেগ ছুঁয়ে গিয়েছে। 

সন্তানের অধিকার চেয়ে এক প্রবাসী মায়ের লড়াইয়ের কাহিনিতেই গড়ে উঠেছে এই ছবি। মায়ের চরিত্রে অভিনয় করছে রানি। বাংলার অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকেও দেখা যাবে এই ছবিতে। প্রযোজক সংস্থার পক্ষ থেকে ছবিটির সাফল্যের জন্য অভিনন্দন জানানো হয়েছে। প্রযোজক নিখিল আদবানী বলেন, “এক জন সাহসী লড়াকু মায়ের গল্প এত মানুষকে ছুঁয়ে গিয়েছে দেখে ভাল লাগছে। দর্শকদের প্রাণিত করতে এমন ছবি আরও তৈরি করব আমরা।”

জি স্টুডিয়োর কর্ণধার শরিক পটেল লিখেছেন, “এটি সেই ম্যাজিক তৈরি করেছে, যা জীবন থেকে উঠে আসা গল্প পারে। দর্শকের হৃদয়কে স্পর্শ করতে পারা ভাগ্যের ব্যাপার। সাগরপারের দর্শকও যে এতে সাড়া দিয়েছেন, তাতে আমরা আনন্দিত।”

এই ছবিটি মুক্তি পেয়েছে ১৭ মার্চ। নরওয়ের দর্শকের কাছ থেকে বিপুল ভালবাসাও পেয়েছে এই ছবি। বলিউডের অন্যতম ছবি হিসাবেও একটি নতুন মানদণ্ড স্থাপন করেছে অসীমা ছিব্বর পরিচালিত ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’। 


Follow us on :