ব্রেকিং নিউজ
  বেপরোয়া ট্রাক্টরের ধাক্কায় মৃত সাইকেল আরোহী, উত্তেজনা দুর্গাপুরে     মধ্যরাতে ডোমজুড়ের একটি লরির গ্যারেজে হঠাৎ অগ্নিকাণ্ড, আতঙ্ক     ভাটাপাড়ায় এক স্বর্ণ ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে খুনের চেষ্টার অভিযোগ দুই দুষ্কৃতীর বিরুদ্ধে     বৌভাতের অনুষ্ঠান থেকে ফেরার পথে খড়্গপুরে দুর্ঘটনার কবলে যাত্রী বোঝাই বাস! গুরুতর আহত ১০ জন  
Fight-is-over-actress-Aindrila-Sharma-died-in-Hworah-Hospital-after-suffering-sever-cardiac-arrest
Aindrila: ব্যর্থ ২০ দিনের ফাইট! ২৪ বছরেই প্রয়াত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-20 13:51:34


২০ দিনের লড়াই শেষ, প্রয়াত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma Death)। অনুরাগীদের প্রার্থনা, মিরাকেল কিছুই কাজে আসল না। এদিন সকাল থেকে প্রায় ১০বার হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী (Actress Aidnrila Sharma)। সেই ধাক্কা আর সামলাতে পারলেন না। ২৪ বছরে নিভল এই তরুণ অভিনেত্রীর জীবন প্রদীপ। জানা গিয়েছে, ২০ নভেম্বর রবিবার বেলা প্রায় ১টা নাগাদ মৃত্যু হয় অভিনেত্রীর। গত ১ নভেম্বর স্ট্রোক (Stroke Patient) হওয়ার পর হাওড়ার এক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। কোমাচ্ছন অবস্থায় ভেন্টিলেশনে থেকেই ফাইট চলছিল ঐন্দ্রিলার।

মস্তিষ্কে অস্ত্রোপচারও করা হয়। এক সপ্তাহ আগে পর্যন্ত কিছুটা স্থিতিশীল হয়ে ওঠেন অভিনেত্রী। কিন্তু চলতি সপ্তাহেই ফের আশঙ্কাজনক হয় তাঁর পরিস্থিতি। বাড়ে সংক্রমণ, গত বুধবার হৃদরোগে আক্রান্ত হন অভিনেত্রী। তবুও লড়াই জারি ছিল। পাশাপাশি অনুরাগী,টলিউডের সতীর্থদের প্রার্থনা ছিল সুস্থ হয়ে আবার শুটিং ফ্লোরে ফিরুক এই চনমনে নায়িকা। 

তাঁর বন্ধু সব্যসাচীও মিরাকেল চেয়ে ফেসবুকে পোস্ট করেছিলেন। কিন্তু শনিবার হঠাৎই বান্ধবীর অসুস্থতা সংক্রান্ত সব পোস্ট ফেসবুক থেকে মুছে দেন সব্যসাচী। এ প্রসঙ্গে উল্লেখ্য, একবার ২০১৫ সালে আর একবার ২০২১ সালে, পরপর দু'বার ক্যান্সার আক্রান্ত হয়েছেন অভিনেত্রী। দু'বারই মারণ রোগকে হারিয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসেন তিনি। কিন্তু এবার শেষ মুহূর্ত পর্যন্ত ফাইট করেও, শেষরক্ষা হল না।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন