২৯ মার্চ, ২০২৪

Sushant: 'খুন হয়েছেন সুশান্ত, জানি না সত্যি সামনে আসবে কিনা', কার বিস্ফোরক দাবিতে শোরগোল?
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-17 19:10:42   Share:   

খুব কম সময়ে সকলের মন জয় করে না ফেরার দেশে চলে গিয়েছেন সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। মৃত্যুর দু'বছর পরও তাঁর স্মৃতি এখনও সকলের মনে দগদগে। সম্প্রতি আমির খানের (Amir Khan) ভাই ফয়জল খান (Faisal Khan) এক সাক্ষাৎকারে দাবি করেন, সুশান্ত আত্মহত্যা (Suicide) করেননি। তাঁকে খুন (Murder) করা হয়েছে। পাশাপাশি এই খুনের সঙ্গে কারা জড়িত, সেই সত্য আদৌ সকলের সামনে আসবে কিনা তা নিয়ে সন্দেহ প্রকাশও করেছেন।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু প্রসঙ্গে ফয়জলকে প্রশ্ন করা হলে তিনি একপ্রকার বিশ্বাসের সঙ্গে বলেন, "আমি জানি ওঁকে খুন করা হয়েছে। এই মামলা আবার উঠবে কিনা, তা সময় বলবে। অনেক এজেন্সি এর সঙ্গে যুক্ত রয়েছে। তদন্ত চলছে। কিন্তু কখনও কখনও সত্যিটা তো সামনেই আসে না। আমি প্রার্থনা করছি, এই সত্যিটা যেন সামনে আসে। সকলে যেন জানতে পারে।’’

১৪ জুন, ২০২০। সেদিন একটা খবরে থমকে গিয়েছিল গোটা দেশ। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু। ওই দিন মুম্বইয়ে বান্দ্রার ফ্ল্যাটে উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ। মুম্বই পুলিস প্রাথমিক তদন্তে জানিয়েছিল মানসিক অবসাদ থেকে'আত্মহত্যা' করেছেন অভিনেতা। কিন্তু এমন প্রাণোচ্ছ্বল ছেলে আত্মহত্যা করতে পারে, মানতে পারেনি তাঁর পরিবার, অনুরাগীরা।

সুশান্তর মৃত্যুর পর তদন্তে নামে এনসিবি, ইডি-সহ একাধিক কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এই ঘটনায় নাম জড়ায় সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর নাম। তাঁর বিরুদ্ধে আর্থিক তছরুপ, মাদক পাচার থেকে শুরু এরকম নানা অভিযোগ ওঠে। এমনকী জেলবন্দিও করা হয় রিয়া (Rhea Chakraborty) ও তাঁর ভাইকে। বর্তমানে তাঁরা জামিনে মুক্ত। 


Follow us on :