ব্রেকিং নিউজ
Director-Ramgopal-Varma-accused-of-defrauding-Rs-56-lakh
Fraud: ৫৬ লক্ষ টাকা প্রতারণায় অভিযুক্ত পরিচালক রামগোপাল বর্মা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-24 19:18:58


আর্থিক প্রতারণার (Financial fraud) অভিযোগ উঠল পরিচালক রামগোপাল বর্মার বিরুদ্ধে (Ram Gopal Varma)। ৫৬ লক্ষ টাকা প্রতারণায় অভিযুক্ত বলিউডের (Bollywood) এই চলচ্চিত্র পরিচালক (Film Director)। অভিযোগ করা হয় হায়দরাবাদের (Hyderabad) একটি প্রযোজনা সংস্থার তরফে। এরপরই তাঁর বিরুদ্ধে সাইবরাবাদের মিয়াপুর থানায় এফআইআর (FIR) দায়ের করেন ওই সংস্থার মালিক কোপ্পাড়া শেখর রাজুর (Koppada Sekhar Raju)। 

'দিশা' (Disha) নামে একটি সিনেমা তৈরির জন্য 'শেখরা আর্ট ক্রিয়েশন'  (Sekhara Art Creations) নামের ওই প্রযোজনা সংস্থার কাছ থেকে অর্থ ধার করেন রামগোপাল বর্মা। সিনেমা তৈরির পর তিনি ওই অর্থ ফেরত দিয়ে দেবেন বলেন। কিন্তু সিনেমার শুটিং শেষ হয়ে যাওয়ার পরও সেই অর্থ ফিরিয়ে দেননি। 

কোপ্পাড়া শেখর রাজু পুলিসকে জানিয়েছেন, কয়েক বছর আগে তাঁর বন্ধু রমনা রেড্ডির মাধ্যমে রাম গোপাল বর্মার সঙ্গে আলাপচারিতা ঘটে। এরপর মাঝে মধ্যে কথোপকথন হত। ২০২০ সালের জানুয়ারিতে প্রথমে ৮ লক্ষ টাকা এবং পরে ২০ লক্ষ টাকা নিয়েছিল সিনেমা বানাবেন বলে। ৬ মাসের মধ্যে টাকা শোধ করবেন বলেও কোনও পাত্তা নেই। ২০২১ সালের জানুয়ারি মাসে জানতে পারেন তিনি ওই ছবির প্রযোজক নন। এককথায় তাঁর সঙ্গে প্রতারণা করেছেন।

অভিযোগের ভিত্তিতে পরিচালকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি অনুসারে ৪০৬, ৪১৭,৪২০,৫০৬ ধারায় মামলা রজু করা হয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন