২৯ মার্চ, ২০২৪

Mamata: স্বরার বিয়েতে অনুপস্থিত মমতা, নবদম্পতিকে চিঠিতে কী লিখলেন মুখ্যমন্ত্রী
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-21 11:18:28   Share:   

স্বরার (Swara Vaskar Marriage) বিয়েতে নিমন্ত্রিত থেকেও অনুপস্থিত মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। ১৬ই মার্চ বিয়ের রিসেপশন ছিল স্বরা ভাস্কর এবং ফাহাদ আহমেদের। আইনি মতে এক মাস আগে সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন বলিউড অভিনেত্রী স্বরা। এবার রীতি মেনে বিয়ের অনুষ্ঠান করলেন দু'জনে। সেই অনুষ্ঠানে নিমন্ত্রিত ছিলেন বাংলার মুখ্যমন্ত্রী (CM Mamata)-সহ দেশের স্বনামধন্য ব্যক্তিবর্গ। 

স্বরা ভাস্কর এবং ফাহাদ আহমেদের পরিবার-পরিজন ছাড়াও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, রাহুল গান্ধী, অখিলেশ যাদব থেকে শুরু করে অভিনেত্রী জয়া বচ্চন, রাজনীতি এবং বিনোদন জগতের তারকারা। বিভিন্ন ইস্যুতে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে আঙ্গুল তোলা এই অভিনেত্রীর বিয়েতে মমতা বন্দোপাধ্যায়ের উপস্থিতি প্রত্যাশা করেছিলেন অনেকেই। 

ব্যস্ততার খাতিরে স্বরার বিয়েতে যেতে না পারলেও চিঠি লিখে তাদের শুভেচ্ছা জানিয়েছেন মমতা বন্দোপাধ্যায়। ওই চিঠিতে মমতা লেখেন, 'ভগবানকে প্রার্থনা করি যেন তোমাদের বিবাহ জীবন সুখের হয়।' এরপরে টুইট করে এই চিঠির মিষ্টি জবাব দিয়েছেন অভিনেত্রী নিজে। স্বরা তার নিজের টুইটে লেখেন, 'আমাদের শুভেচ্ছা বার্তা পাঠানোর জন্য ধন্যবাদ। তবে আপনার অনুপস্থিতি অনুভব করেছি। আপনার এই আন্তরিকতা আমাদের মন ছুঁয়ে গিয়েছে।' 


Follow us on :