২৫ এপ্রিল, ২০২৪

Deepika: হাত ধরলেন না, দীপিকা-রণবীর সম্পর্কে ভাঙন?
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-26 12:53:57   Share:   

দীপিকা পাডুকোন (Deepika Padukone) ও রণবীর সিং (Ranveer Singh)-এর সম্পর্কের রসায়ন বর্তমানে কোথায় দাঁড়িয়ে? সেই চর্চায় সরগরম সামাজিক মাধ্যম (Social Media)। সম্প্রতি তাঁরা এক খেলার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সেই অনুষ্ঠানে একই গাড়িতে আসেন দু'জনে। তবে যুগলের ব্যবহারে সন্দেহ তৈরি হয় নেটিজেনদের মনে। গাড়ি থেকে নেমে স্বভাবসিদ্ধ ভঙ্গিতে দীপিকার হাত ধরতে চান রণবীর। এরপরে দীপিকার শারীরিক ভঙ্গি ধরা পড়ে ক্যামেরায়। সেই ভিডিও বর্তমানে ভাইরাল সামাজিক মাধ্যমে। বিচ্ছেদ(Divorce) হচ্ছে দু'জনের, সেই কানাঘুষো শুরু হয়েছে।

ভিডিওতে দেখা গিয়েছে, রণবীর দীপিকার দিকে হাত এগিয়ে দেন। ভেবেছিলেন দীপিকা যথারীতি তাঁর হাত ধরবেন। কিন্তু দীপিকা হাত ধরলেন না। যদিও রণবীর আশা ছাড়েননি। বেশ কিছুক্ষণ হাত এগিয়ে রাখেন দীপিকার দিকে। কিন্তু রণবীরকে এড়িয়ে দীপিকা নিজের শাড়ি সামলাতে শুরু করেন দু'হাতে। সামনে ক্যামেরা দেখে রণবীর ঢোক গিলে, গলার টাই ঠিক করে অপ্রস্তুত পরিস্থিতি সামলে নেন। কিন্তু ক্যামেরার চোখ ততক্ষণে মুহূর্ত বন্দী করে ফেলেছে। সেই ভিডিও কয়েক মুহূর্তে পৌঁছে যায় নেটিজেনদের মুঠোফোনে। 'তাহলে কি বিচ্ছেদ হচ্ছে তাঁদের?' এমন কমেন্টে ছয়লাপ হয় সামাজিক মাধ্যম।

প্রসঙ্গত, ৬ বছর প্রেম করার পর, ২০১৮-তে ইতালিতে উড়ে গিযে বিয়ে করেন দীপিকা-রণবীর। বলিউডের জনপ্রিয় দম্পতি হয়ে ওঠেন তাঁরা। অনুষ্ঠানে, ডেটে তাঁদের হাত ধরে- হাসিমুখে দেখা গিয়েছে সর্বদা। তাঁদের সম্পর্ককে প্রেরণা হিসেবে দেখতেন অনেকে। তাই হঠাৎ এই বদল যেন অস্বস্তির কারণ হয়ে উঠেছে অনেকের। সত্যিই কি বিচ্ছেদ হচ্ছে তাঁদের? নাকি নিতান্তই সংসারিক ঝামেলা? দীপিকা কি অনিচ্ছাকৃতভাবেই এড়িয়ে গেলেন রণবীরের হাত? উত্তর দেবে সময়।


Follow us on :