২৮ মার্চ, ২০২৪

Deepika: রণবীর দীপিকার দাম্পত্যে ভাঙন নাকি কুছ তো লোক কেহেঙ্গে?
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-29 13:11:51   Share:   

বলিউড তারকা দীপিকা পাডুকোন (Deepika Padukone) ও রণবীর সিং (Ranveer Singh) প্রায় ৬ বছর প্রেম করেছেন একে অপরের সঙ্গে। ২০১৮ সালে বিয়ে করেন দু'জনে। এরপর বলিউড দম্পতিদের মধ্যে চর্চিত হয়ে উঠেছেন। তাঁদের সম্পর্কের যাপন নিয়ে যেমন প্রশংসা পেয়েছেন। একইভাবে পাল্লা দিয়ে নানা জল্পনা তৈরি হয়েছে গত চার বছরে। দম্পতি সাধারণত প্রকাশ্যে এলেই একে অপরের সঙ্গে যৌথযাপনের প্রমাণ দেন। নানা ইন্টারভিউতে একে অপরের প্রতি ভালোবাসার কথা জাহির করেছেন। আবার তাঁদের শারীরিক অঙ্গভঙ্গিও তাঁদের হয়ে কথা বলেছে।

সাধারণত সেলেব্রিটি দম্পতিরা প্রকাশ্যে এলেই পোজ দিয়ে পাপারাৎজিদের ছবি তোলার সুযোগ করে দেন। ক্যামেরার সামনের এই ঘনিষ্ঠতা দিয়েই নেটিজেনরা তারকাদের সম্পর্কের উত্তাপ বুঝে নেয়। স্বভাবত গতিপ্রকৃতির থেকে আলাদা কিছু হলেই শুরু হয় জল্পনা। সম্প্রতি যেমনটা হয়েছে দীপিকা ও রণবীরকে নিয়ে। খেলার জগতের একটি পুরস্কার প্রদান অনুষ্ঠানে গিয়েছিলেন তাঁরা। ক্যামেরায় ধরা পড়ে রণবীর হাত এগিয়ে দিলেও দীপিকা তাঁর হাত ধরেননি। তাহলে কি তাঁদের সম্পর্কে চিড় ধরেছে? এই নিয়ে ছয়লাপ হয় নেট মাধ্যম। তাঁদের বিচ্ছেদের রটনা যখন বাড়ছে, তখন প্রকাশ্যে এল আরও একটি ভিডিও।

যে অনুষ্ঠানের ঘটনা নিয়ে এত জল্পনা, সেই অনুষ্ঠানের মাঝেই দীপিকাকে বলতে শোনা যায় তাঁর প্রথম সিনেমার একটি সংলাপ, 'যদি কোনও কিছু মন থেকে চেয়ে থাকো, তাহলে পুরো মহাবিশ্ব তোমাকে তা পাইয়ে দেওয়ার সাহায্য করবে।' দীপিকার এই সংলাপের পরে রণবীর সিং বলে ওঠেন 'আমাকে জিজ্ঞেস করো, আমি এই কথার গ্যারান্টি দিতে পারি'। এই কথা শুনে হেসে ওঠেন দীপিকাও। বিচ্ছেদ তো দূরের কথা, তাঁরা যে একান্ত যৌথযাপনে আছেন তা স্পষ্ট হয়েছে দীপিকার হাসিতেই। কথায় আছে না 'কুছ তো লোগ কেহেঙ্গে..'


Follow us on :