ব্রেকিং নিউজ
Controversial-post-about-Draupadi-Murmu-Ramgopal-Burma-is-in-trouble
Controversial Tweet: দ্রৌপদী মুর্মুকে নিয়ে বিতর্কিত পোস্ট, বিপাকে রামগোপাল বার্মা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-26 18:28:57


বিতর্ক এবং বলিউড চলচ্চিত্র পরিচালক রামগোপাল ভার্মা পরস্পরের সমার্থক হয়ে উঠেছে। এবার রাষ্ট্রপতি পদপ্রার্থীকে নিয়ে কুরুচিকর পোস্ট করে বিপাকে পড়লেন তিনি। এর আগেও বহুবার বেফাঁস মন্তব্যের জন্য তাঁকে বিতর্কের মুখে পড়তে হয়েছিল। তেলেঙ্গানা পুলিস জানিয়েছিল, এই মন্তব্যের জেরে তাঁর বিরুদ্ধে ফৌজদারি মামলায় অভিযোগ দায়ের করা হয়েছে।

আসন্ন রাষ্ট্রপতি নির্বাচনে জনজাতি নেত্রী দ্রৌপদী মুর্মুকে প্রার্থী করেছে বিজেপি নেতৃত্বাধীন এনডিএ জোট। তাঁকে নিয়েই ট্যুইটারে বিতর্কিত পোস্ট করেছেন রামগোপাল। মজার ছলে টুইটারে রামগোপাল লেখেন, 'দ্রৌপদী রাষ্ট্রপতি হলে পাণ্ডবপক্ষ কারা? তার চেয়েও বড় প্রশ্ন কৌরবপক্ষ কারা?'

তেলেঙ্গানার বিজেপি নেতা গুদুর নারায়ণ রেড্ডি এসসি/এসটি সম্প্রদায়কে অসম্মান করার অভিযোগ এনে টুইটের জন্য ভার্মার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। বিজেপি নেতা জানান, পুলিস এর বিরুদ্ধে পদক্ষেপ নেবে বলে আশ্বাস দিয়েছে। এমন ব্যবস্থা নেওয়া হবে যে আর কখনও এমন ট্যুইট করার সাহস পাবেন না রামগোপাল।

চলচ্চিত্র নির্মাতা অবস্থা বেগতিক বুঝে পাল্টা টুইট করে লেখেন, ‘আমি শুধু মজা করেছিলাম। অন্য কোনও উদ্দেশ্য ছিল না। মহাভারতে দ্রৌপদীর চরিত্র আমার সবচেয়ে প্রিয়। নামটি অত্যন্ত বিরল, তাই মহাভারতের প্রসঙ্গ এনেছি। কাউকে আঘাত করা উদ্দেশ্য ছিল না আমার।’

তেলেঙ্গানার আরেক বিজেপি বিধায়ক রামগোপাল ভার্মার সমালোচনা করে বলেছেন যে পরিচালক "মাতাল অবস্থায়" এই ধরনের টুইট পোস্ট করেন। "বর্মা সবসময় এই ধরনের বিতর্কিত মন্তব্য করে খবরে থাকার চেষ্টা করেন " বলে তিনি উল্লেখ করেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন