২৪ এপ্রিল, ২০২৪

Chitrangada: 'গ্যাসলাইট'এ সারার মায়ের চরিত্রে, অতীত নিয়ে আক্ষেপ চিত্রাঙ্গদার
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-30 10:06:56   Share:   

সইফ আলি খানের সঙ্গে অভিনয় করেছেন একসময়,  এবার সারা আলি খানের (Sara Ali Khan) সঙ্গে অভিনয় করবেন চিত্রাঙ্গদা সিং (Chitrangada Singh)। ৩১ মার্চ ওটিটিতে মুক্তি পাবে 'গ্যাসলাইট', সেই ছবিতে সারার সৎ মায়ের চরিত্রে দেখা যাবে তাঁকে। চিত্রাঙ্গদার বয়স এখনও খুব বেশি নয়, এখনই সৎ মায়ের চরিত্র করতে তাঁর কেমন লাগছে? জানালেন। জনপ্রিয় একটি সিনেমায় তাঁর পরিবর্তে নেওয়া হয়েছিল অভিনেত্রী তাবু'কে। সেই আক্ষেপের সুর এখনও তাঁর কণ্ঠে। এক সাক্ষাৎকারে চিত্রাঙ্গদা তাঁর মনের কোণের সমস্ত কথা বললেন।

চিত্রাঙ্গদা 'গ্যাসলাইট'এ তাঁর চরিত্র প্রসঙ্গে জানালেন, তাঁর মায়ের চরিত্র করতে কোনও অসুবিধা নেই।  অভিনেত্রী বলেন, 'একসময় মায়ের চরিত্রে অভিনয় করলে কোণঠাসা করে দেওয়া হত। তবে বর্তমানে সেই সময় বদলে গিয়েছে। পরিচালক ও প্রযোজকদের চিন্তাভাবনা বদলে গিয়েছে।' চিত্রাঙ্গদা জানান, গ্যাসলাইটে সৎ মায়ের চরিত্র তাঁর 'ইন্টারেস্টিং' মনে হয়েছিল। এমনকি বব বিশ্বাসেও তিনি মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন, সে কোথাও স্মরণ করিয়েছেন। তবে এরপরও মায়ের চরিত্র নিয়ে তাঁর পুরোনো আক্ষেপ রয়ে গিয়েছে।

চিত্রাঙ্গদা নাকি 'নেমসেক' সিনেমার জন্য অডিশন দিয়েছিলেন। সেই সিনেমায় ২৪ বছর বয়সী মায়ের চরিত্রের জন্য অডিশনের ডাক পেয়েছিলেন চিত্রাঙ্গদা। পরে অবশ্য তাঁর বদলে অভিনেত্রী 'তাবু'কে নেওয়া হয়েছিল। পরে চিত্রাঙ্গদা জানতে পারেন, তাঁকে ২৪ বছরের মায়ের চরিত্রে বেমানান লাগছিল তাই বাদ দেওয়া হয়েছে। সেই চরিত্র হাতছাড়া হওয়ায় আজ চিত্রাঙ্গদার আক্ষেপ হয়। সাক্ষাৎকারে তিনি বুঝিয়ে দিয়েছেন, তিনি অভিনেত্রী হতে এসেছেন। তাই চিত্রনাট্য ভালো হলে তিনি মায়ের চরিত্রেও অভিনয় করতে রাজি হবেন।


Follow us on :