ব্রেকিং নিউজ
Bollywood-celebrities-attend-Mukesh-Ambani-sons-engagement-ceremony-with-fiance-Radhika-Merchant
Ambani: আম্বানি পরিবারে বিয়ের মরশুম, চাঁদের হাট অ্যাণ্টিলায়! কে কে আমন্ত্রিত জানুন

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-21 11:25:15


অ্যান্টিলিয়ায় আবারও খুশির জোয়ার। মুকেশ আম্বানির (Mukesh Ambani) ছোট ছেলে অনন্ত আম্বানি (Ananta Ambani) এবং রাধিকা মার্চেন্ট ১৯শে জানুয়ারি বাগদান সেরেছেন। বিশ্বের অন্যতম ধনী শিল্পপতির বাড়ির অনুষ্ঠানে সবসময় বি-টাউনের (Bollywood) সেলিব্রিটিদের উপস্থিতি লক্ষ্য করা গিয়েছে। এবারেও তার ব্যতিক্রম হয়নি। অনুষ্ঠানের গ্ল্যামার বাড়িয়েছে বলি তারকাদের সাজ-পোশাক।

নীল রঙের পাঠানি স্যুটে অ্যান্টিলিয়ায় প্রবেশ করেন বলিউডের ভাইজান। সঙ্গে ছিলেন ভাইঝি আলিজে অগ্নিহোত্রী। ছেলে আরিয়ানের সঙ্গে 'পাঠান'-কে এদিন দেখা গিয়েছে কালো স্যুটে। আর স্ত্রী গৌরী পরেছিলেন রুপোলি লেহেঙ্গা। আরিয়ানের পরনে ছিল কালো শার্ট, ট্রাউজার এবং কারুকাজ করা ব্লেজার।

তাক লাগিয়েছেন দীপিকা পাড়ুকোন-রণবীর সিং। রাজকীয় সাজে পৌঁছেছিলেন অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠানে। দীপিকার পরনে ছিল গর্জাস লাল রঙের শাড়ি। যার মধ্যে সোনালী কারুকাজ ছিল। আর রণবীরের শরীরে নীল রঙের ইন্দো ওয়েস্টার্ন প্যাটার্নের কুর্তা এবং পাজামা।


বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন নিজের মেয়ে আরাধ্যাকে সঙ্গে নিয়ে পৌঁছন ওই অনুষ্ঠানে। সবুজ সালোয়ারে জাঁকজমকের এই অনুষ্ঠানে লাবণ্য ছড়ান ঐশ্বর্য। আর সাদা এবং রুপোলির কম্বিনেশনে তৈরি সালোয়ার পরেছিল আরাধ্যা। কালো সাফারি স্যুটের সঙ্গে ভারী কাজ করা দোপাট্টা, চোখে শৌখিন চশমা আম্বানীদের অনুষ্ঠানে সাজপোশাকে নিজের স্বাতন্ত্র্য বজায় রাখলেন করণ জোহরও।

এছাড়া উপস্থিত ছিলেন ক্যাটরিনা কাইফ, সারা আলি খান, জাহ্নবী কাপুর, খুশি কাপুর-সহ বলিউডের আরও অনেকে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন