২৩ এপ্রিল, ২০২৪

Sushmita: মাঝপথে সিনেমা ছাড়েন সুস্মিতা, সলমানের মধ্যস্থতায় ফিরে আসেন!
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-28 14:03:21   Share:   

সুস্মিতা সেন (Sushmita Sen) বিশ্বসুন্দরীর খেতাব জেতার পর বলিউডে (Bollywood) পদার্পণ করেছিলেন। তিনি যেমন মডেলিং করতেন, তেমনই একাধারে অভিনয়ে, নাচে পারদর্শী ছিলেন সুস্মিতা। বহু হিট সিনেমায় অভিনয় করেছিলেন। তাঁর সহকর্মীরা বলেন, তিনি যে কেবল মডেলিংয়ের মঞ্চে ব্যক্তিত্বময়ী ছিলেন তা নয়। ব্যক্তিগত জীবনেও তাঁর ব্যক্তিত্ব দেখার মতো। সুস্মিতার নীতি ছিল, 'যতক্ষণ না তাঁর মন সায় দেয়, ততক্ষণ তিনি কিছু করবেন না।' তাঁর এই নীতিতেই একবার পরিচালকের মাথায় হাত পড়েছিল। 

সুস্মিতা সেন অভিনীত 'বিবি নম্বর ওয়ান' সিনেমার কথা নিশ্চয় অনেকের মনে রয়েছে। সেই সিনেমার 'চুনরি চুনরি' গানটি সুস্মিতা সেনের কেরিয়ারের টার্নিং পয়েন্ট হয়েছিল। সিনেমাটি হলে মুক্তি পেয়েছিল এবং বক্স অফিসে সাফল্যও পেয়েছিল। কিন্তু সিনেমার শ্যুটিং এবং মুক্তির মাঝে সুস্মিতা সেনকে নিয়ে ঘটে গিয়েছিল একটি বিরাট বড় একটি কাণ্ড। শোনা গিয়েছে, সিনেমার পরিচালক ডেভিড ধাওয়ানের সঙ্গে একটি দৃশ্য নিয়ে মতবিরোধ তৈরী হয়েছিল সুস্মিতার। ডেভিডের ব্যবহার নাকি ভালো লাগেনি অভিনেত্রীর, তিনি শ্যুটিং ফ্লোর ছেড়ে বেরিয়ে যান।

এরপর সুস্মিতা নাকি বেশ কিছুদিন আর যাননি শ্যুটিং ফ্লোরে। অবশেষে এগিয়ে আসেন সলমান খান।  তিনি নাকি ডেভিডের হয়ে সুস্মিতার কাছে ক্ষমা চান। এমনকি তাঁকে ফ্লোরে ফিরিয়ে আনেন। অভিমানের বরফ ভেঙে সুস্মিতা আবারও সিনেমার শ্যুটিংয়ে মন দেন এবং সফলভাবে তৈরী হয় বিবি নম্বর ওয়ান।


Follow us on :