১৯ এপ্রিল, ২০২৪

Bollywood: 'পার্মানেন্ট বুকিং', বিয়ে সেরে একে অপরকে বার্তা সিদ-কিয়ারারা, দেখুন ছবি
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-08 14:24:00   Share:   

সব আলোচনা, জল্পনার অবসান ঘটিয়ে ৭ ফেব্রুয়ারি রাজস্থানের (Rajasthan) সূর্যগড় প্যালেসে সাত পাকে বাঁধা পড়লেন শেরশাহ জুটি। মঙ্গলবার দুপুরের লগ্নে চার হাত এক হল কিয়ারা আদবানি (Kiara Advani) এবং সিদ্ধার্থ মালহোত্রার (Sidharth Malhotra)। দুই তারকার বিয়েতে আঁটোসাঁটো নিরাপত্তা ছিল। ফলে কোনও ছবি বাইরে আসেনি। স্টার কাপলের বিয়ের ছবি দেখার জন্য অধীর হয়ে উঠেছিলেন ভক্তরা।

রাত বাড়তেই অনুগামী মহলের অপেক্ষার অবসান ঘটালেন সিদ-কিয়ারা নিজেই। তিনটি করে ছবি আপলোড করলেন দু'জনে। ছবিতে দেখা যাচ্ছে, কিয়ারার পরনে ছিল মনীশ মালহোত্রার ডিজাইন করা হালকা গোলাপি রঙের লেহেঙ্গা। যার পাড় ছিল লাল রঙের।  সিদ্ধার্থ পরেছিলেন অফ-হোয়াইট পঞ্জাবি। বিয়ের সময় সবুজ পাগড়ি পরেছিলেন তিনি। আর বিয়ের পর সোনালি পাগড়ি পরেন।

নিজেদের ইনস্টা হ্যান্ডেলে সিদ্ধার্থ ঘরণী হওয়ার প্রথম ছবি শেয়ার করেন কিয়ারা। তারপর সিদ্ধার্থ মালহোত্রাও নিজেদের সুন্দর মুহূর্তের ছবি সকলের সামনে তুলে ধরেছেন। মজা করে লিখেছেন, অব হামারি পার্মানেন্ট বুকিং হো গয়ি। এই একই কথা অবশ্য কিয়ারাও তাঁর ইনস্টা প্রোফাইলে লিখেছেন। প্রথম ছবিতে হাত জোড় করে (প্রতি নমস্কারের ঢংয়ে) পরস্পরের দিকে তাকিয়ে থাকতে দেখা গিয়েছে সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদবানিকে।


পরের ছবিতে যজ্ঞ শুরুর সময় তাঁদের হাসিমুখের ক্যান্ডিড ছবি দেখা গিয়েছে। আর তৃতীয় ছবিতে পরস্পরের গালে চুমু এঁকেছেন তাঁরা। ভক্তরা শুভেচ্ছা আর ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নবদম্পতিকে।



Follow us on :