২৪ এপ্রিল, ২০২৪

Rooqma Ray: মাচা করতে গিয়ে অপমানিত রুকমা রায়, রেগে স্টেজ ছাড়লেন অভিনেত্রী
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-27 12:30:23   Share:   

ছোট পর্দা হোক বা বড় পর্দা, টলিউডের (Tollywood) অভিনেতা অভিনেত্রীদের মধ্যে মাচা অনুষ্ঠান করার একটি রেওয়াজ চালু রয়েছে। সাধারণত গ্রামের দিকে এই মাচা (Macha) অনুষ্ঠান হয়ে থাকে। প্রায় সব তারকাদের নিজেদের তৈরী অর্কেস্ট্রা অর্থাৎ বাদ্যশিল্পীরা থাকেন। তাঁদের সুরেই গান গেয়ে, কিছুটা নেচে বিনোদন করে থাকেন অভিনেতা বা অভিনেতারা। এর আগে বহুবার শোনা গিয়েছিল, মাচা অনুষ্ঠান করতে গিয়ে অপমাণিত হয়েছেন শিল্পীরা। একই ঘটনা ঘটল অভিনেত্রী রুকমা রায়ের  (Rooqma Ray) সঙ্গে।  

সম্প্রতি মাচা অনুষ্ঠান করতে গিয়েছিলেন রুকমা রায়। যথারীতি মঞ্চে উঠেছেন অভিনেত্রী এবং তাঁর টিম। গান গাইছেন রুকমা, দর্শকেরাও মোহিত হচ্ছেন। এমন সময় দর্শকদের মধ্যে থেকে বারবার অনুরোধ আসতে থাকে অভিনেত্রীর সঙ্গে একটি সেলফি তোলার। রুকমা আবদার মেনে নিয়ে সেলফি তুলতে রাজি হন। তবে শর্ত দেন একজনের ফোনেই সেলফি তুলবেন। যেই না সেলফি তুলতে শুরু করেছেন, তখনই অভিনেত্রীর দিকে তেড়ে আসেন অনুষ্ঠানের এক আয়োজক।

উঁচু গলায় বলেন, 'আপনাকে এখানে নিজের বিজ্ঞাপন দিতে আনা হয়নি।' অভিনেত্রী রুকমা তখন ওই আয়োজকের দিকে মাইক এগিয়ে দিয়ে বলেন, 'তাহলে আপনিই অনুষ্ঠান করে নিন।' আয়োজক তখন রুকমাকে বলেন, 'আপনি মঞ্চ থেকে নেমে যান।' একথা শুনে রুকমা আর অপেক্ষা করেননি। তৎক্ষণাৎ নেমে যান মঞ্চ থেকে। এই ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

জানা গিয়েছে, রুকমার অনুষ্ঠান করার কথা ছিল ১০টা থেকে। কিন্তু অভিনেত্রী মঞ্চে ওঠেন ১২টায়। তাতেই চটে গিয়েছিলেন অনুষ্ঠানের ওই আয়োজক। তবে সামাজিক মাধ্যমে এই ঘটনার ভিডিও ভাইরাল হতেই নিন্দার ঝড় উঠেছে। নেটিজেনরা বলছেন, চাইলেই একজন অভিনেত্রীকে সর্বপোরি একজন মহিলাকে এমনভাবে অপমান করা যায়!


Follow us on :