২৬ এপ্রিল, ২০২৪

Oscar: আর কিছুক্ষণের অপেক্ষা, তারপরই অস্কার! তার আগে জমিয়ে পার্টির আয়োজন প্রিয়াঙ্কার
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-12 16:31:41   Share:   

অস্কারের (Oscar) আগেই বড়সড় এক পার্টির আয়োজন করলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। তারপরেই ৯৫ তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস। সোমবার দেখা যাবে কার হাতে উঠল এবছরের অস্কার।

প্রিয়াঙ্কা চোপড়ার আয়োজিত করা পার্টিতে আমন্ত্রণ ছিল,অস্কারে নাম নথিভুক্ত বেশ চর্চিত যুগল রামচরণ ও তাঁর স্ত্রীর। এছাড়াও দক্ষিণবঙ্গের তারকা শিল্পীরাও এই পার্টিতে উপস্থিত ছিলেন। আরও ছিলেন আরআরআর সিনেমার তারকা, নাটু নাটু গানের গায়ক রাহুল সিপলিগঞ্জ ও কালা ভৈরব। পার্টির কিছু মুহূর্ত দেখা গেলো সমাজমাধ্যমে।

এরপরেই পার্টিতে এসে উপস্থিত হয় প্রিয়াঙ্কার স্বামী নিক জোনস-সহ পরিবারের বেশ কিছু সদস্য। অভিনয় জগতে থাকলেও পরিবার নিয়ে যথেষ্ট মনোযোগী প্রিয়াঙ্কা। এইকারণেই হয়তো স্বামী নিক প্রিয়াঙ্কাকে নিয়ে গর্বিত। পার্টিতে একটি সাদা পালকের পোশাকে দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়াকে। পার্টিতে বেশ তাক লাগিয়েছিল প্রিয়াঙ্কার লুক। পার্টির একটি ছবি শেয়ার করলেন প্রশংসা করলেন স্বামী নিক জোনস।

উল্লেখ্য, ৯৫তম অস্কার অ্যাকাডেমির পুরষ্কার এবছর কে পেতে চলেছে তা নিয়ে আগ্রহী হয়ে আছেন অনেক অনুরাগীরা। অস্কার না পেলেও, অস্কারে নাম নথিভুক্ত সকল তারকাদের জন্য থাকবে একটি উপহারের ব্যাগ। সেই উপহারের ব্যাগের মধ্যে থাকবে কোটি কোটি টাকার উপহার। জানা গিয়েছে, এবারের উপহারের ব্যাগে থাকবে ৬০ টিরও বেশি দামী উপহার। অ্যাকাডেমিক পুরষ্কার না পাওয়ার কারণেই এই সান্ত্বনা পুরষ্কার ব্যাগের আয়োজন। অস্কার না পেলেও মন খারাপের কোনো জায়গা থাকবে না। কারণ এবারের পুরষ্কারে থাকবে অনেক কিছু, যেমন-বিদেশ ভ্রমণের টিকিট,বিলাসবহুল রেস্তোরাতে খাবার কুপন, বিনামূল্যে প্লাস্টিক সার্জারি করার কুপন, হেয়ার স্পা করার কুপন। এছাড়াও থাকবে নানা স্বাদের বিদেশি চকলেট, ড্রাইফ্রুটস,আরও থাকবে বেশ মোটা টাকার একটি চেক ভাউচার। এখনও পর্যন্ত জানা গিয়েছে, প্রায় ১২ কোটির উপহার থাকবে ব্যাগে। সকলে তাঁর প্রিয় তারকার হাতে অস্কার দেখার অপেক্ষায় রয়েছে।


Follow us on :