ব্রেকিং নিউজ
  কান্দিতে ট্রাক্টরের ধাক্কায় আহত দুই মোটরবাইক আরোহী, চাঞ্চল্য     নরেন্দ্রপুরে মাঝরাতে বোমাবাজির ঘটনা, উদ্ধার ৩টি তাজা বোমা     দুবরাজপুরে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ১, তদন্তে পুলিস  
Before-Alia-whose-actress-became-pregnant-ahead-of-marriage
Bollywood: বিয়ের আগেই সন্তান সম্ভবা আলিয়া! এই তালিকা দীর্ঘ, দেখুন আর কারা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-09 12:46:59


প্রসূন গুপ্ত: এ বছরই এপ্রিলে কাপুর পরিবারের ছেলে রণবীরের সঙ্গে মালাবদল করেছিলেন ভাট পরিবারের আলিয়া। এরই মধ্যে খবর ছড়িয়ে গিয়েছিল গত জুন মাসে আলিয়া মা হতে চলেছেন। হতেই পারে, কিন্তু চর্চা জোর যখন নভেম্বরের ৬-এ তাঁদের কন্যা সন্তান জন্মালো। সাড়ে আট মাসে নবজাতকের জন্ম এমনটি হতে পারে নাকি? এই নিয়ে বিশাল চর্চা চলেছে সোশ্যাল নেটওয়ার্কে। ফেসবুকজুড়ে রসেবসে বহু মন্তব্য। চিকিৎসায় বাস্তব এটাই যে বিয়ের আগেই আলিয়া সন্তানসম্ভবা হয়েছিলেন। এতে খারাপ কিছুই নেই অন্তত সেলিব্রেটি দুনিয়াতে। এর আগেও কঙ্কনা সেন শর্মা এবং নেহা ধুপিয়ারা বিয়ের আগেই সন্তান সম্ভবা হয়েছে। গুঞ্জন শ্রীদেবীও নাকি বিয়ের আগে সন্তানসম্ভবা হয়েছিলেন।  

অথচ মন্তব্য এমন আসছে যে কোনও সাধারণ মেয়ের সঙ্গে যদি এই কান্ড হয়, তাহলে কি কেউ ছেড়ে কথা বলতো? আমাদের দুটি সংস্কৃতি ভারতে বিদ্যমান। একটি আদি অর্থাৎ নিয়ম মেনে প্রেম বিবাহ ইত্যাদি অন্যটি কর্পোরেট দুনিয়া। এখানে আজকাল বিয়ে না করেও অনায়াসেই লিভ-ইন করা যায়। হচ্ছেও বিস্তর, শুধু উচ্চবিত্তদের মধ্যেই নয় মধ্যবিত্ত সাধারণ ছেলেমেয়েরা অনায়াসেই বিয়ে না করে একসঙ্গে থাকছেন। প্রেম আছে কিন্তু দায়বদ্ধতা নেই মোটেই। যতদিন পারো একসঙ্গে থাকো, না পোষালে আলাদা হয়ে যাও।  কোর্ট-কাছারীর ঝামেলা নেই।

রণবীর কাপুর অনেকটাই তাঁর দাদু রাজ্ কাপুরের মতো মহিলা সঙ্গে নিয়ে জীবন কাটিয়েছেন। অন্তত আলিয়াকে বিয়ের আগে অবধি। প্রেম ছিল বহু নারীর সঙ্গে। খ্যাতনামাদের মধ্যে ক্যাটরিনা কাইফ, দীপিকা পাডুকোন প্রমুখ। প্রেম মানে একেবারে গভীর ভাবে, একসঙ্গে থাকার। রাজের জীবনে পত্নী কৃষ্ণা ছাড়াও বহু নায়িকা এসেছেন। নার্গিসের সঙ্গে রাজের প্রেম কাহিনী তো মুম্বাইয়ের বিশাল চর্চা। এছাড়াও দক্ষিণের পদ্মিনী, বৈজয়ন্তীমালা, রাজশ্রী, সিমি কত শত নাম। রণবীরেরও তাই দীপিকা তো বলেছিলেন, রণবীরের কাছে জন্মনিয়ন্ত্রক বস্তু সঙ্গে নিয়ে ঘোরে।

অন্যদিকে আলিয়ার জীবনে কিন্তু রণবীর প্রথম নয় আরও অনেক গুঞ্জন আছে। আলিয়ার বাবা মহেশ ভাটের নারী সঙ্গ একদা ইন্ডাস্ট্রির হট টপিক ছিল। এই জগতের নারী সম্ভোগের ওস্তাদ মানুষ ছিলেন। সরকারি ভাবে দুই বিবাহ, কাজেই বিয়ের সাড়ে আট মাসের মধ্যে সন্তান আসা নিয়ে যতই স্কিল নেটওয়ার্কে ট্রোল হোক না কেন, রনোলিয়া নির্বিকার।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন