ব্রেকিং নিউজ
Aryan-Khan-and-Isabelle-Kaif-sister-of-katrina-kaif-spotted-in-a-birthday-party-at-tinsel-town-
Aryan: জন্মদিনের পার্টিতে একফ্রেমে আরিয়ান-ইসাবেল কাইফ, ক্যাটরিনার বোনে মন মজেছে শাহরুখ পুত্রের?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-31 13:00:32


মাদক মামলা (Drug Case) এখন অতীত। সম্প্রতি ক্লিনচিট পেয়েছেন আরিয়ান খান (Aryan Khan)। ফেরত পেয়েছেন ইডির বাজেয়াপ্ত করা পাসপোর্টও। তারপর গত জুলাই মাসে মুম্বইয়ের এক নাইটক্লাবে শাহরুখ (Shahrukh Khan) পুত্রের পার্টির ছবি ধরা পড়েছিল। এবার এক মাসের মধ্যে ফের পার্টি মুডে দেখা গেল আরিয়ানকে। আর সেই একই পার্টিতে উপস্থিত ছিলেন ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বোন ইসাবেল (Isabelle Kaif) কাইফও।

যদিও ওই পার্টিতে আরিয়ান ও ইসাবেলকে একসঙ্গে দেখা যায়নি। শ্রুতি চৌহান নামের একটি ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে আরিয়ান ও ক্যাটরিনা কাইফের বোন ইসাবেলের ছবি পোস্ট করা হয়। শ্রুতিরই জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন দু’জন। আর শ্রুতির সঙ্গেই দুজনকে দেখা যায়। আর সেই ছবি ছড়িয়ে পড়তেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। নেট নাগরিকদের কেউ কেউ বলে বসেন, আরিয়ান এবং ইসাবেলের সম্পর্কের গভীরতা বাড়ছে।

কিছুদিন আগে শোনা গিয়েছিল, শীঘ্রই একটি ওয়েব সিরিজের গল্পকার হিসেবে আত্মপ্রকাশ করবেন আরিয়ান। টিনসেল টাউনের জন্য স্যাটায়ার লিখছেন কিং খানের পুত্র। ইতিমধ্যে লেখালেখির কাজ শুরু করে দিয়েছেন তিনি।

প্রসঙ্গত, গত বছর অক্টোবর মাসে মুম্বই বন্দরে দাঁড়িয়ে থাকা এক প্রমোদতরী থেকে প্রথমে আটক এবং পরে গ্রেফতার করা হয়েছিল আরিয়ান খানকে। আদালতে একাধিক শুনানি হয়। নাটকীয়তার মধ্যে দিয়েই গত ২৮ অক্টোবর জামিন পান শাহরুখ পুত্র। বম্বে হাইকোর্টের নির্দেশে ৩০ অক্টোবর ছাড়া পান আরিয়ান। তদন্ত সংস্থা মে মাসে দায়ের করা একটি চার্জশিটে বলে, আরিয়ান খানের বিরুদ্ধে এমন কোনও তথ্যপ্রমাণ নেই যার থেকে প্রমাণ হতে পারে যে কোনও মাদক চক্রের সঙ্গে যোগ রয়েছে তাঁর। এরপর দীর্ঘ আট মাস ধরে চলা মামলায় ক্লিনচিট পেয়েছিলেন শাহরুখ-পুত্র আরিয়ান খান।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন