ব্রেকিং নিউজ
Archana-Puran-Singh-recalls-she-had-to-laugh-at-gags-on-Comedy-Circus-even-after-learning-about-her-motherinlaws-demise
Archana: শাশুড়ি মারা গিয়েছেন, তাও 'কমেডি সার্কাস'-এ হাসতে হয়েছিল অর্চণা পূরণ সিংকে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-15 20:42:52


বিনোদন জগতে অর্চণা পুরন সিংয়ের নাম সুপরিচিত। টেলি জগৎ থেকে শুরু করে সিনেমা সবক্ষেত্রেই তাঁর অবদান প্রশ্নাতীত। কমেডির সেন্স এবং অভিনয় দক্ষতায় নিজেকে প্রতিষ্ঠিত করেছেন বলিউডে। কাজ করে গিয়েছেন একের পর এক সিনেমায়। নিজের যোগ্যতায় বিভিন্ন রিয়েলিটি শোয়ের আসনও অলঙ্কার করেছেন তিনি।

এই মুহূর্তে তাঁকে শেখর সুমন-এর সঙ্গে 'ইন্ডিয়াস লাফটার চ্যাম্পিয়ন' নামে এক শোয়ে বিচারকের আসনে দেখা গিয়েছে। সম্প্রতি তিনি জানিয়েছেন, একজন অভিনেতাকে নিজের অনুভূতি লুকিয়ে কীভাবে নিজের সেরাটা দিতে হয়। একটি আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, কমেডি সার্কাস শো-টি চলাকালীন কীভাবে তিনি এক কঠিন সময়ে নিজেকে সংযত রেখেছিলেন।

ঘটনাটি জানানোর সময় তিনি বলেন, "আমি আমার শাশুড়ি মায়ের খুব কাছের ছিলাম। যখন আমি সেটে পৌঁছই, তখন জানতে পারি তিনি হাসপাতালে রয়েছেন। শো-এর অর্ধেক পর্ব চলাকালীন জানতে পারি, তিনি আর নেই। প্রোডাকশনে ফোন করে জানাই আমাকে যেতে হবে। তবে জানানো হয়,  আমাকে সেই মুহূর্তে হাসির প্রতিক্রিয়া দিতে হবে ও মন্তব্য রাখতে হবে। আমি সেই মুহূর্ত কখনও ভুলব না। যখন আমি বাইরে থেকে হেসে চলেছি কিন্তু আমি ভিতর থেকে ব্ল্যাঙ্ক ছিলাম। শুধুই শাশুড়ি মায়ের মুখটা আমার মনে পড়ছিল। সত্যিই আমার কাছে এটি খুব কঠিন সময় ছিল। "

তিনি এরকমই আরও একটি ঘটনা শেয়ার করেছেন। যখন তাঁর ছেলের মাত্র ১৩ বছর বয়স, সেই সময় ইংল্যান্ডে ফুটবল খেলার সময় তাঁর ছেলের পা ভেঙে যায়। সেই ঘটনাটি জানানোর সময় তিনি বলেন, ''আমি সেই সময় খুব উদ্বিগ্ন ছিলাম। ছেলের বয়স তখন মাত্র ১৩ বছর।  অন্য  দেশে গিয়ে নিজের পা ভেঙে ফেলেছে। একজন মা হিসেবে কখনওই হাসতে চাইব না। তবু আমায় হেসে যেতে হয়।  ভিতর থেকে আমি কাঁদছি। কিন্তু তা আমার মুখে ফুটে উঠছে না। আসলে দিনের শেষে আমরা সকলেই প্রশিক্ষণপ্রাপ্ত, সুশৃঙ্খল অভিনেতা। তাই আমাদের সেরাটাই দিয়ে যেতে হয়।"







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন