ব্রেকিং নিউজ
Aparajita-Adhy-is-fleeing-in-the-middle-of-the-night-dressed-as-a-bride-in-front-of-the-video
Aparajita: নববধূর সাজে মাঝরাতে পালাচ্ছেন অপরাজিতা আঢ্য, সামনে এল ভিডিও

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-14 16:02:57


পরণে লাল টুকটুকে বেনারসী। কপালে লাল টিপের চারধারে হালকা শ্বেতচন্দন। পরিপাটি করে বাঁধা চুলের খোঁপায় জুঁইয়ের মালা। কানে সোনার ঝুমকো। গলায় সোনার নেকলেস। হাতজোড়া শাঁখা-পলার সঙ্গে স্বর্ণালঙ্কার। মাথায় টিকলির উপর শোলার মুকুট। এক্কেবারে কনের বেশে সামনে এলেন এই সময়কার ব্যস্ততম অভিনেত্রী অপরাজিতা আঢ্য।

অন্ধকার রাত। তার মধ্যে শুধু স্ট্রিটলাইটগুলো দাঁড়িয়ে থেকে আলো দিয়ে যাচ্ছে। এর মধ্যেই বধূ বেশে সাঁই সাঁই করে দৌঁড়ে পালিয়ে যাচ্ছেন অপরাজিতা। এমন ভিডিওই এল সামনে। চোখে-মুখে আনন্দের ছাপ স্পষ্ট। এরই সঙ্গে রাস্তার মাঝেই দাঁড়িয়ে পোজ দিতে দেখা গেল অভিনেত্রীকে।


আসলে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'-এর 'লক্ষ্মী'। ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন,'ইয়ে মেরা দিওয়ানাপন হ্যায়'।

আর অভিনেত্রীর এই ভিডিও সামনে আসতেই নেটিজেনদের মন্তব্যের ঝড়। কেউ অপরাজিতার প্রশংসায় ভরিয়েছেন, কেউ আবার বিরূপ মন্তব্য লিখে গিয়েছেন পোস্টের ক্যাপশন ফিল্ডে। কেউ লিখেছেন, '' ৫৫ বছরের বুড়ি''। যদিও এই মন্তব্যের প্রতিবাদও হয়েছে সঙ্গে সঙ্গে। অপরাজিতার পোস্টে আবার কেউ লিখেছেন, ''এই বয়সে এসব বন্ধ করুন, বৃষ্টিতে রাস্তা ভিজে থাকবে, পড়ে পা ভাঙবেন নাকি?''

এমন বিরূপ মন্তব্যের তুলনায় ভালো মন্তব্যই পড়েছে বেশি। অপরাজিতার ভক্তদের মধ্যে কেউ লেখেন, ''আপনার হাসি দেখলে মন খারাপ থাকে না, ঠিক আমার মায়ের মতো৷'' একটি শুটিংয়ের জন্য এমন বধূর বেশে সেজেছিলেন অভিনেত্রী। আর সেইে শুটিংয়ের ফাঁকেই তোলা হয় এই ভিডিও।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন