২৪ এপ্রিল, ২০২৪

Anushka: 'আমার অভিনয় ভালো লাগে কিন্তু...' অনুষ্কার মন্তব্যে কৌতূহল নেট দুনিয়ায়
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-27 19:31:44   Share:   

'রব না বনা দি জোরি' সিনেমায় শাহরুখ খানের বিপরীতে অভিনয় জগতে হাতেখড়ি করেছিলেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। তারপর বলিউড (Bollywood) আক্ষরিক অর্থেই একজন অভিনেত্রী পেয়েছে। বহু সিনেমা করেছেন। অধিকাংশই বক্স অফিসে সাফল্য এনে দিয়েছে। অনুষ্কার অভিনয় যেমন প্রশংসনীয়, তেমনই তাঁর ব্যক্তিত্ব ভক্তদের খুবই পছন্দের। সেকাল আর একালে অনুষ্কার ব্যক্তিত্বে বদল এসেছে অনেক। যত বয়স বেড়েছে তিনি ততই পরিণত হচ্ছেন। খ্যাতির শীর্ষে থেকেও অনুষ্কা যেন নির্লিপ্ত-নির্মোহ। এবার তাঁর বক্তব্যে বলিউড ছাড়ার আভাস পাচ্ছেন ভক্তরা।

সম্প্রতি অভিনেত্রী এক অনুষ্ঠানে বলেছেন, 'আমি অভিনয় করতে বেশ পছন্দ করি, উপভোগ করি।  কিন্তু আগের মতো আমি আর সিনেমা করব না।' যদিও অভিনেত্রী একবারের জন্যও বলেননি তিনি বলিউড ছাড়বেন। ইদানিং তাঁকে বেশ বাছাই করা সিনেমাতে অভিনয় করতে দেখা গিয়েছে। তবে অনুষ্কা নাকি কেবল সংখ্যা বাড়ানোর জন্য সিনেমা করতে রাজি নন। তিনি অভিনয়ে বিশ্বাসী। তাই চরিত্রে আরও বেশি করে মনোনিবেশ করতে তিনি কম ছবি করার সিদ্ধান্ত নিয়েছেন।

অনুষ্কা কেরিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবনেও পরিপাটি। বিরাট কোহলিকে বিয়ে করেছেন। সন্তান ভামিকাকে বড় করে তুলছেন। সংসারের জন্য, মাতৃত্বের জন্য সময় তুলে রাখতে চাইছেন আলাদা করে। অনুষ্কা বলেছেন, 'আমি যেভাবে জীবন কাটাচ্ছি, তাতেই আমি খুশি। অভিনেত্রী হিসেবে আমার আর কিছুই প্রমাণ করার নেই। আমি আমার কেরিয়ার এবং ব্যক্তিগত জীবনে সমতা বজায় রাখতে চাই। আমার যা ঠিক মনে হবে আমি তাই-ই করব।'





Follow us on :