১৮ এপ্রিল, ২০২৪

Anushka: 'মিসেস কোহলি' ডাক শুনে কী প্রতিক্রিয়া দিলেন অনুষ্কা?
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-26 12:56:55   Share:   

সম্প্রতি অনুষ্কা শর্মার (Anushka Sharma) ছবি সামাজিক মাধ্যমে (Social Media) চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। শনিবার অনুষ্কা কালো পোশাকে একটি ছবি দিয়েছিলেন ইনস্টাগ্রামে। ছিপছিপে ফিগারে কালো পোশাক পরেছিলেন তিনি। সঙ্গে হীরের গয়না পরেছিলেন গলায়। শেয়ার করেছিলেন ফটো শ্যুটের ক্যান্ডিড মুহূর্তের ছবিও। লাস্যময়ী অনুষ্কার সেই ছবিগুলি দেখে নেটিজেন-ভক্তরা কমেন্টে, শেয়ারে ভরিয়ে দেন। জানা গিয়েছে, অনুষ্কার সেই সমস্ত প্রস্তুতি ছিল একটি অনুষ্ঠানের জন্য। সেই অনুষ্ঠানে সংবাদমাধ্যমের সামনে ঘটল আরেক ঘটনা।

অনুষ্কা বর্তমানে বিরাট 'ঘরণী'। চুটিয়ে সংসার করছেন বিরাটের সঙ্গে। সন্তানের মা হয়েছেন। তবে বিরাটের পদবি বসাননি নিজের নামের পাশে। এ অবশ্য নতুন কিছু না। অনেক অভিনেত্রী নিজের স্বতন্ত্র পরিচিতি বাঁচিয়ে রাখতে চান। আবার একইসঙ্গে পিতৃপরিচয়ও ধরে রাখতে চান। অনুষ্কাও তাঁদেরই দলে। শনিবার ওই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পাপারাৎজিরা তাঁকে 'মিসেস কোহলি' বলে সম্বোধন করেন।

অনুষ্কা অবশ্য তাতে বিরক্ত হননি। বরং পাপারাৎজিদের উত্তেজনা শান্ত করতে অভিনেত্রী বলেন, 'শান্ত হন! আপনারা এত চিৎকার করছেন কেন? আমার কান বাজছে।' 'মিসেস কোহলি' সম্বোধনে যে বিশেষ আপত্তি নেই, বরং বিয়ের এত বছর পরেও যে বিরাটের সঙ্গে শান্তিপূর্ণ জীবনযাপনে রয়েছেন, তা বুঝিয়ে দিয়েছে অনুষ্কার রক্তাভ গাল ও স্মিত হাসি।


Follow us on :