২৬ এপ্রিল, ২০২৪

Anushka Sharma: সাদা গাউনে, ছিমছাম সাজে কান-এ ডেবিউ অনুষ্কার, দেখুন ছবি
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-27 16:13:00   Share:   

কান চলচ্চিত্র উৎসব (Cannes Film Festival) সারা বিশ্বের চর্চিত একটি অনুষ্ঠান। নির্ধারিত দিনে বাছাই করা সিনেমার প্রদর্শন করানো হয়। সারা বিশ্বের নানা দেশ থেকে বহু অভিনেতা অভিনেত্রীরা আমন্ত্রণ পেয়ে থাকেন সেই উৎসবে। আন্তর্জাতিক এই পরিচিতি অবশ্যই কেরিয়ারের জন্য মাইলফলক। চলতি বছরে বলিউড (Bollywood) থেকে বহু তারকারা আমন্ত্রণ পেয়েছিলেন কান-এ। এবার রেড কার্পেটে ধরা দিলেন অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)।

চলতি বছরেই অনুষ্কা প্রথমবারের জন্য ডেবিউ করেছেন কান চলচ্চিত্র উৎসবে। তবে নিজের স্বভাবচিত চেহারাতেই দেখা গিয়েছে অভিনেত্রীকে। জমকালো পোশাক পরেননি। বরং বেছে নিয়েছিলেন সাদা রঙের অফ শোল্ডার গাউন। মাথায় খোঁপা বেঁধেছিলেন অভিনেত্রী। সঙ্গে হালকা মেকআপ এবং গয়না পরেছিলেন। 'দা ওল্ড ওক' সিনেমার প্রিমিয়ারে গিয়েছিলেন অনুষ্কা।

কান চলচ্চিত্র উৎসবে অনুষ্কা শর্মার আরও একটি লুক প্রকাশ্যে এসেছে। অভিনেত্রী হালকা গোলাপি রঙের টপ পরেছিলেন, কনট্রাস্ট কালো রঙের ডিজাইনার ট্রাউজার্সের সঙ্গে। নজর কেড়েছিল তাঁর কানের কার্টিয়ার গয়না প্রস্তুতকারক সংস্থার দুল।

অনুষ্কা শর্মা ছাড়াও চলতি বছর কান চলচ্চিত্র উৎসবে ডেবিউ করেছেন, সারা আলি খান, ম্রুনাল ঠাকুর, মানুষী চিল্লার এবং এশা গুপ্তা। এছাড়াও ঐশ্বর্য রাই বচ্চন, ঊর্বশী রৌটেলা, সানি লিওনি সহ আরও অনেক বলি তারকে রেড কার্পেটে হেঁটেছেন।


Follow us on :