ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
Anushka-Sharma-shares-some-glimpses-of-Chakdah-Express-shooting-in-Tweeter
Anushka: চাকদহ এক্সপ্রেসে অনুষ্কার ঝুলন হয়ে ওঠার গল্প, অভিনেত্রী নিজেই শেয়ার করলেন ট্যুইটারে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-30 19:00:29


কিছুদিন আগেই ভাবিকার জন্ম হয়েছে। সন্তান এবং সংসারের জন্য প্রায় ৪ বছর দূরে ছিলেন সিলভার স্ক্রিন থেকে। এবার সেই লম্বা বিরতি শেষে জমজমাট কামব্যাক করছেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। সব ঠিকঠাক থাকলে আগামী বছরই মুক্তি পেতে চলেছে 'চাকদহ এক্সপ্রেস' (Chakda Xpress)। ভারতীয় মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিকে (Jhulan Goswami’s biopic) অভিনয় করছেন অনুষ্কা। সেই সিনেমার শ্যুটিংয়ের কিছু অংশ টুইটারে তুলে ধরলেন বিরাট সহধর্মিণী (Virat Kohli)।

অনুষ্কার পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে তিনি চিত্রনাট্য পড়ছেন। সেটে এবং মাঠে তাঁর শ্যুটিংয়ের দৃশ্য, সতীর্থদের সঙ্গে নাচ এবং কঠোর অনুশীলনের দৃশ্যও উঠে এসেছে। এই বায়োপিকের পরিচালক প্রসিত রায়। তিনিও রুপোলি পর্দার ঝুলনকে নিয়ে কথা বলেছেন। অনুষ্কার ধীরে ধীরে ঝুলন হয়ে ওঠার জার্নি তুলে ধরেছেন পরিচালক। এই ভিডিয়ো পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়েছে। বিরাট এবং ঝুলন, দু’জনেই হৃদয়ের ইমোজি দিয়েছেন পোস্টিতে।

উল্লেখ্য, ২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পাওয়া জিরো ছিল অনুষ্কার শেষ ছবি। তার পর লম্বা বিরতি। বিয়ে, সংসার এবং কন্যাসন্তান।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন