ব্রেকিং নিউজ
Amir-khan-reveals-his-relationship-with-two-ex-wives
Amir-Kiran: 'প্রতি সপ্তাহেই দুই প্রাক্তন স্ত্রীয়ের সঙ্গে দেখা হয়', করণের শোয়ে অকপট আমির খান

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-04 16:12:47


মুক্তির অপেক্ষায় আমির খানের ‘লাল সিং চাড্ডা’(Laal Singh Chaddha)। এই ছবি হলিউড ফিল্ম 'ফরেস্ট গাম্প'-এর অফিসিয়াল রিমেক। এ বছর স্বাধীনতা দিবসে মুক্তি পাবে লাল সিং চাড্ডা। ছবির প্রচারে সম্প্রতি বলিউডের মিস্টার পারফেকশনিস্ট হাজির হয়েছিলেন করণ জোহরের(Karan Johar) শো ‘কফি উইথ করণ’-এ(coffee With Karan)। সেখানেই তাঁর ব্যক্তিগত জীবনের বেশ কিছু প্রশ্নের উত্তর অকপটে দিলেন অভিনেতা।

সম্প্রতি দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গেও বিচ্ছেদ হয়েছে তাঁর। যদিও কিরণ এবং আমিরের সহমতেই এই বিচ্ছেদ ঘটেছে। কিরণ স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, তাঁদের ছেলে আজাদকে একসঙ্গেই বড় করে তুলবেন। সেই কথার রেশ টেনেই আমির শো তে বিনা দ্বিধায় তাঁর প্রাক্তন স্ত্রী কিরণ রাও এবং রীনা দত্ত উভয়ের সঙ্গেই তাঁর সম্পর্কের কথা ভাগ করেন। আমির জানিয়েছেন, 'যতই ব্যস্ততা থাকুক, প্রতি সপ্তাহে আমাদের সবার সঙ্গে দেখা হয়। কথা হয়। আমরা আজও পরিবারের মতো। কিরণ এবং রীনার প্রতি আমার সবচেয়ে বেশি শ্রদ্ধা আছে। আমরা সারা জীবন পরিবার হিসাবেই থাকব।'

১১ অগাস্ট বড়পর্দায় মুক্তি পাচ্ছে 'লাল সিং চাড্ডা'। 'লাল সিং চাড্ডা' দিয়ে বলিউডে অভিষেক হচ্ছে দক্ষিণী চলচ্চিত্র অভিনেতা নাগা চৈতন্যের। শোনা গিয়েছে, তার পারিশ্রমিক ৬ কোটি টাকা। ছবিতে আমিরের বিপরীতে রয়েছেন কারিনা কাপুর খান। তাঁর চরিত্রের নাম মনপ্রীত কৌর চাড্ডা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন