ব্রেকিং নিউজ
Alia-gave-good-news-one-month-after-the-marriage
Alia Bhatt: বিয়ের এক মাসের মাথায় সুখবর দিলেন আলিয়া

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-19 17:15:08


আলিয়া ভাটের বৃহস্পতি যেন তুঙ্গে। এবছর তাঁর একের পর এক বড় প্রজেক্ট রিলিজ করেছে। প্রথমে পরিচালক রাজামৌলির মাল্টিস্টারার ছবি 'আরআরআর'-এ দেখা গিয়েছে মহেশ ভাটের কন্যাকে। যেখানে দক্ষিণের দুই তাবড় তারকা এনটি রামা রাও জুনিয়র এবং রামচরণ তেজাসর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছে আলিয়াকে। এর পিঠোপিঠি মুক্তি পায় সঞ্জয় লীলা বনশালির ছবি 'গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি'। একা আলিয়ার কাঁধেই গোটা ছবির ভার। তবে কোনওভাবে দর্শকদের নিরাশ করেননি আলিয়া। বরং নিজের অভিনয় দক্ষতার আরও একবার প্রমাণ দিয়েছেন তিনি।

এতো গেল ছবির কথা। এরপরই গতমাসে কাপুর পরিবারের সন্তান তথা বলিউডের আরেক সুপারস্টার রণবীরের সঙ্গে বিয়ে সেরেছেন আলিয়া। এবার সামনে এল আরও একটি বড় সুখবর। হলিউডে অভিষেক ঘটতে চলেছে আলিয়ার। ইতিমধ্যেই ছবির শুটিংয়ের জন্য বৃহস্পতিবার মুম্বই থেকে পাড়ি দিলেন তিনি। যাত্রাপথে একটি সেলফি পোস্ট করে সুখবরটি জানিয়েছেন আলিয়া।

হলিউডের 'দ্য হার্ট অব স্টোন' ছবিতে দেখা যাবে আলিয়াকে। হাতেখড়িতেই তাঁর সহ-অভিনেতা 'ওয়ান্ডার ওম্যান' গ্যাল গ্যাডট এবং 'ফিফটি শেডস' খ্যাত জেমি ডরনান। গোয়েন্দা ঘরানার ছবিটি পরিচালনা করবেন টম হার্পার। নেটফ্লিক্স এবং স্কাইড্যান্সের যৌথ উদ্যোগে তৈরি হচ্ছে ছবিটি। নেটফ্লিক্সের তরফে প্রথম জানানো হয় ভারতীয় অভিনেত্রীর হলিউড পাড়ির কথা। আলিয়া নিজেও ইনস্টাগ্রামের মাধ্যমে এই নতুন ধাপের খবর দিয়েছেন অনুরাগীদের। এবার শুরু সেই ছবির শুটিং।

আলিয়া হলিউড পাড়ি দেওয়াকালীন একটি সেলফি পোস্ট করে ক্যাপশনে আলিয়া লিখেছেন, ''আমার প্রথম হলিউড ছবির শুটিংয়ের জন্য রওনা দিলাম। নবাগতর মতো অনুভূতি হচ্ছে। খুব নার্ভাস। সকলের শুভকামনা চাই।''






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন